বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৪৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

স্বাধীনতা দিবস উপলক্ষে জেলা আওয়ামী লীগের আলোচনায় এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০১৯

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে ৩০ লাখ শহীদের রক্তের বিনিময়ে আমরা পেয়েছি মহান স্বাধীনতা। বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা এই স্বাধীনতা পেতাম না। তিনি দেশ স্বাধীন করেছিলেন বলেই আমরা বিশে^র বুকে মাথা উচু করে দাঁড়িয়েছি।

জাতির পিতার কন্যা জননেত্রী শেখ হাসিনা স্বাধীনতার চেতনায় দেশকে নিয়ে গেছেন উন্নয়নের মহাসড়কে। কিন্তু বিএনপি স্বাধীনতার চেতনাকে দেশ থেকে মুছে দিতে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। স্বাধীনতা রক্ষায় সবাই মিলে ঐক্যবদ্ধ হোন। ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বুধবার রাতে দলীয় কার্যালয়ে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

এমপি আবু জাহির আরো বলেন, বিএনপি হত্যার রাজনীতি করে। তারা উন্নয়নের বিরুদ্ধে ষড়যন্ত্র-চক্রান্ত করে যাচ্ছে। দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আসুন মহান স্বাধীনতা দিবসে শপথ নেই রাজনৈতিকভাবে তাদের চক্রান্তকে মোকাবেলা করে উন্নয়ন কাজ অব্যাহত রাখি।

জেলা আওয়ামী লীগের সদস্য এডভোকেট কনক জ্যোতি সেন রাজুর পরিচালনায় সভায় বক্তৃতা করেন আওয়ামী লীগ জাতীয় পরিষদ সদস্য ও সাবেক পৌর চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি পিপি এডভোকেট সিরাজুল হক চৌধুরী, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আক্রাম আলী, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান, সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহী, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি রিয়াজ উদ্দিন জুনেদ, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন সুজাত প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!