বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জের বাহুবলে কৃষক হত্যা মামলায় একজনের যাবজ্জীবন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২৯ মার্চ, ২০১৯

বাহুবল প্রতিনিধি : হবিগঞ্জের বাহুবলে কৃষক আব্দুল লতিব (৫০) হত্যা মামলায় মানিক মিয়া (৩২) নামের একজনের যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (২৮ মার্চ) দুুপুর ১টায় হবিগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়েরা জজ এসএম নাসিম রেজা এ দন্ডদেশ প্রদান করেন। যাবজ্জীবন দন্ডপ্রাপ্ত মানিক মিয়া বাহুবল উপজেলার মিঠাপুকুর গ্রামের আফতাব উদ্দিনের পূত্র।

মামলার বিবরণে জানা যায়, ২০০৬ সালের ১লা সেপ্টেম্বর সকাল ১১টার দিকে বাহুবল উপজেলার মিঠাপুকুর গ্রামের মৃত আজিদ মিয়া পুত্র আব্দুল লতিব ধান কাটার জন্য জমিতে যাচ্ছিলেন। এ সময় আসামী মানিক মিয়া, মুখলেছ মিয়াসহ একদল লোক পূর্ব বিরোধ জের ধরে দেশীয় অস্ত্র দিয়ে তাঁর উপর হামলা চালায়। এ সময় সে গুরুত্বর আহত হয়।

আহত অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বাহুবল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আশংকাজনক অবস্থায় তাকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৪ সেপ্টেম্বর তিনি মারা যায়।

এ ঘটনায় নিহত আব্দুল লতিবের পূত্র আব্দুল মন্নান মানিক মিয়াসহ ১২ জনের নামের বাহুবল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলাটি তৎকালিন বাহুবল থানার উপ-পরিদর্শক (এসআই) শাহ নাছির উদ্দিনকে তদন্তের দায়িত্ব দেয়া হয়। তিনি মামলাটি তদন্ত করে একই বছরের ১৯ ডিসেম্বর ১২ জনকেই আসামী করেই প্রতিবেদক দাখিল করেন। আদালত ২০ জন সাক্ষীর মধ্যে ১৬ জনের সাক্ষীর সাক্ষ্যগ্রহন শেষে বৃহস্পতিবার এই রায় প্রদান করেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবি অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) আব্দুল আহাদ ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!