বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচঙ্গে ইউপি সদস্য ময়না হত্যা মামলার আসামি চট্রগ্রামে আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৩১ মার্চ, ২০১৯

বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি : বানিয়াচংয়ে দুর্বৃত্তদের হাতে নিহত হওয়া ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউনিয়ন পরিষদ সদস্য ময়না মিয়া হত্যা মামলার আসামি ডালিম মিয়া (২৫) কে চট্টগ্রাম থেকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২৯ মার্চ) দিনগত রাতে চট্রগ্রাম জেলার আনোয়ারা থানা এলাকা থেকে তাকে আটক করা হয়। শনিবার (৩০ মার্চ) আসামি ডালিম মিয়াকে আদালতে প্রেরণ করা হয়।

বানিয়াচং থানার এসআই আমিনুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ গিয়ে সেখানকার পুলিশের সহায়তায় তাকে আটক করেন। ডালিম মিয়া বানিয়াচং সদর দক্ষিণ যাত্রাপাশার আবুল কালাম মিয়ার পুত্র। ডালিম ওই হত্যা মামলার এজাহারভুক্ত ২ নাম্বার আসামি।

এই বিষয়ে হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আমিনুল ইসলাম জানান,আসামি ডালিমকে চট্টগ্রাম থেকে আটক করে বানিয়াচং থানায় নিয়ে আসা হয়েছে। শনিবার হত্যা মামলার ওই আসামিকে আদালতে প্রেরণ করা হয়। আদালত জামিন না-মঞ্জুর করে ডালিমকে কারাগারে প্রেরণ করেছেন।

অন্যদিকে এই হত্যাকান্ডে জড়িত থাকার সন্দেহে জালাল মিয়া নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। আটক জালাল নেত্রকোনা জেলার খালিয়াজুড়ি থানার বাসিন্দা। মেম্বার ময়না মিয়াত হত্যা মামলার এই পর্যন্ত ৩জন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

এ বিষয়ে বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) রাশেদ মোবারক জানান, আসামিদের ধরতে সম্ভাব্য জায়গায় পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। পাশাপাশি পুলিশের একাধিক টিম মাঠে কাজ করে যাচ্ছে।

উল্লেখ্য, গত শুক্রবার রাত সাড়ে ৮টায় দিকে বানিয়াচং উপজেলা সদরের ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের ৪ বারের নির্বাচিত ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামীলীগের দুইবারের সাধারণ সম্পাদক ময়না মিয়া (৬৫) কে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এই ঘটনা নিহত ময়না মেম্বারের পুত্র বাবলু মিয়া ১০জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৫/৭ জনকে আসামি করে বানিয়াচং থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!