বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে ৫টি ব্যবসা প্রতিষ্ঠানে অগ্নিকাণ্ড

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৫ এপ্রিল, ২০১৯

বানিয়াচং প্রতিনিধি : হবিগঞ্জে বানিয়াচংয়ের ৫টি ব্যবসা প্রতিষ্ঠানের অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় কমপক্ষে ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা দাবি করেছেন।

শুক্রবার (৫এপ্রিল) সকাল পৌনে ৮টায় নতুনবাজারে এ আগুন লাগে।

উপস্থিত ব্যবসায়ী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, শুক্রবার সকাল পৌনে ৮টার দিকে নতুন বাজারের ইদ্রিস মিয়ার মালিকানাধীন লেপ-তোষকের দোকানে আগুন দেখতে পান বাজারে আসা লোকজন। মুহূর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা আশেপাশের লিটন এন্টারপ্রাইজের সারের দোকান, সালমা এন্টারপ্রাইজের বেকারির দোকান, নুরানি হোটেল, কৃষ্ণ ও প্রণবের সেলুনে ছড়িয়ে পড়ে। প্রাথমিকভাবে স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রণে আনার প্রাণান্ত চেষ্টা চালায়। পরে খবর পেয়ে বানিয়াচং ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে বাজারবাসী ও সাধারণ মানুষের সহায়তায় প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

আগুনের ইদ্রিস মিয়ার লেপ-তোষকের দোকান পুড়ে ভস্মীভূত হয়ে যায়। এ ঘটনায় আশেপাশের ব্যবসা প্রতিষ্ঠানের মালিকদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

আগুনের খবর পেয়ে সহকারী কমিশনার (ভূমি) ছাব্বির আহমেদ আখুঞ্জি, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন খান, বানিয়াচং ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেখাছ মিয়া, বানিয়াচং থানা পুলিশের এসআই সালাউদ্দিন, এসআই জুলহাস মিয়ার সঙ্গীয় ফোর্স ও ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দরা ঘটনাস্থল পরিদর্শনে আসেন।

এ বিষয়ে বানিয়াচং ফায়ার সার্ভিস ইউনিটের স্টেশন ম্যানেজার সামছুল ইসলাম জানান, সময়মতো ফায়ার সার্ভিসের লোকজন আসায় বড় ধরণের দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছে বাজারবাসী। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিদ্যুতের শর্টসার্কিট থেকেই আগুনের সূত্রপাত হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!