বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

৩৫ দেশের রাষ্ট্রদূত নিয়ে শ্রীমঙ্গলে পররাষ্ট্রমন্ত্রী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৫ এপ্রিল, ২০১৯

শ্রীমঙ্গল প্রতিনিধি : বাংলাদেশে নিযুক্ত ৩৫টি দেশের রাষ্ট্রদূত ও ৭টি আর্ন্তজাতিক উন্নয়ন সহযোগী সংস্থার কর্মকর্তাদের শুক্রবার মৌলভীবাজারের শ্রীমঙ্গলে আসেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন। চা বাগানসহ শ্রীমঙ্গলের প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ আর নৃতাত্ত্বিক গোষ্ঠির বৈচিত্রময় সংস্কৃতির সাথে রাষ্ট্রদূতদের পরিচিত করতেই তাদের নিয়ে পররাষ্ট্রমন্ত্রী শ্রীমঙ্গল এসেছেন বলে জানা গেছে।

শুক্রবার দুপুরে রাষ্ট্রদূত ও তাদের পরিবারের বিশাল বহর নিয়ে শ্রীমঙ্গলে পৌঁছান মন্ত্রী। শ্রীমঙ্গলে পৌঁছে তারা একটি চা বাগান ও মণিপুরী পাড়া ঘুরে দেখেন।

পররাষ্ট্রমন্ত্রীর সাথে শ্রীমঙ্গলে ভ্রমণে আসা ৩৫টি দেশের রাষ্ট্রদূত ও ৭টি আর্ন্তজাতিক উন্নয়ন সহযোগী সংস্থার প্রতিনিধিরা স্থানীয় একটি পাঁচতারকা হোটেলে ওঠেন। এ সময় তাদেরকে মনিপুরি নৃত্যে ও ফুলের মালা দিয়ে বরণ করে নেয়া হয়। পরে তারা বিভিন্ন চা-বাগান ও আদিবাসী পাড়াসহ প্রাকৃতিক সৌন্দর্য মন্ডিত এলাকা ঘুরে বেড়ান।

ভ্রমণদলে যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র, কানাডা, ভারত, স্পেন, ফ্রান্স, নিউজিল্যান্ড, সংযুক্ত আরব আমিরাত ও মিশরসহ ৩৫টি দেশের রাষ্টদূত ও তাদের পরিবারে সদস্যরা রয়েছেন।

এ সময় এক প্রেসব্রিফিংয়ে সাংবাদিকদের সাথে কথা বলেন পররাষ্ট্র মন্ত্রী। এসময় তিনি বলেন, বাংলাদেশ এক অপরূপ সুন্দর একটি দেশ। ঢাকায় বসে বাংলাদেশের এই সৌন্দর্য অনুমান করা যায় না। তাই পররাষ্ট্রমন্ত্রণালয়ের উদ্যোগে বিভিন্ন দেশের রাষ্ট্রদূতদের দেশের এই নৈসর্গিক এলাকায় নিয়ে এসেছি। আর তা দেখে তারাও অভিভূত হয়েছেন।

শ্রীমঙ্গলের পর্যটন সমস্যা নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, আপনারা গণমাধ্যমে সমস্যাগুলো তুলে ধরুন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ অবশ্যই ব্যবস্থা নিবে৷

অপর এক প্রশ্নের জবাবে পররাষ্ট্রমন্ত্রী বলেন, তারেক জিয়াসহ বিদেশে পালিয়ে থাকা সকল দন্ডিত আসামীদের দেশে আনতে সরকার কাজ করছে। তিনি বলেন তারেক জিয়াকে ফিরিয়ে আনতে সে দেশের রাষ্ট্রদূতের সাথে কথা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!