শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মেসার্স মারুফ এন্টারপ্রাইজের পক্ষ থেকে সুতাং থিয়েটারকে টি-শার্ট প্রদান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৩ এপ্রিল, ২০১৯

সৈয়দ শাহান শাহ্ পীর,সুতাং থেকে ॥ শায়েস্তাগঞ্জ উপজেলার সুতাং সুরাবই গ্রামের মেসার্স মারুফ এন্টারপ্রাইজের পক্ষ থেকে উক্ত এন্টারপ্রাইজেরই স্বত্তাধিকারী এবং সুতাং থিয়েটারের সিনিয়র সহ-সভাপতি সৈয়দ মারুফ আহমেদ এ উপজেলারই সুতাং থিয়েটারকে পহেলা বৈশাখ উপলক্ষে টি-শার্ট উপহার দিয়েছেন।

এ সময় উপস্থিত ছিলেন, সুতাং থিয়েটারের সভাপতি গোলাম কিবরিয়া রায়হান,সহ-সভাপতি সুমন মোদক,ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক উজ্জ্বল মিয়া,সাংগঠনিক সম্পাদক শেখ সোহানুর রহমান এবং কার্যকরী সদস্য আমিরুল ইসলাম চৌধুরী তুহিন ।

উল্লেখ্য, আগামী সোমবার (১৫ এপ্রিল)বৈশাখ উপলক্ষে সুতাং থিয়েটার, থিয়েটারের ১৯তম বর্ষপূর্তি অনুষ্ঠান পালন করতে যাচ্ছে।

এতে বৈশাখী মেলা,সাংস্কৃতিক অনুষ্ঠানসহ গানের আয়োজন করেছে সুতাং থিয়েটার,গান পরিবেশন করবেন বাউল ফকির শাহাবুদ্দিন,হবিগঞ্জের গৌরব ও সুতাং থিয়েটারের সম্মানিত সদস্য সৈয়দ আশিকুর রহমান আশিক এবং চ্যানেল আই সেরাকন্ঠ শিল্পী বন্যা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!