শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাই জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহের সমাপনী অনুষ্ঠান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২১ এপ্রিল, ২০১৯

স্টাফ রির্পোটার ॥ জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহের সমাপনি দিনে লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

গতকাল শনিবার সকাল ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কনফারেন্স রুমে এসভা অনুষ্ঠিত হয়।

“স্বাস্থ্য সেবা অধিকার-শেখ হাসিনার অঙ্গীকার” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ মাছুমের সভাপতিত্ত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন মেডিক্যাল অফিসার ডাঃ সৈয়দ মোঃ আদনান আল আরেফিন, বিশিষ্ঠ সমাজ সেবক মোঃ আব্দুর রহমান , উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিঠির সদস্য সর্দার ওমর ফারুক প্রমুখ।

বক্তারা তাদের বক্তব্যে বলেন, সাস্থ্যসেবাকে জনগণের দোরগোড়ায় পৌছে দেয়ার লক্ষ্যে হাসপাতালের সকল ধরনের সেবাকার্যক্রম ও পরিস্কার পরিছন্নতা জোরালোভাবে সম্পাদন করতে হবে। অন্ষ্ঠুান সঞ্চালনা করেন নিরাপদ খাদ্য পরিদর্শক বাবু বিধান সোম।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!