বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলে সেবা সপ্তাহের সমাপনি অনুষ্ঠানে গাজী মোহাম্মদ শাহনওয়াজ এমপি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২১ এপ্রিল, ২০১৯

স্টাফ রির্পোটার ॥ বাহুবল নবীগঞ্জ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ বলেছেন, বর্তমান আওয়ামীলীগ সরকার জনবান্ধব সরকার। সরকার মানুষের দুরগড়ায় স্বাস্থ্য সেবা পৌছে দেওয়ার লক্ষ্যে নিরলস কাজ করে যাচ্ছে। আধুনিক যন্ত্রপাতি ও উন্নত চিকিৎসা ব্যবস্থার মাধ্যমে মানুষের মৌলিক চাহিদা পুরণ করেছে।

তিনি গতকাল শনিবার বেলা ২টায় বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে জাতীয় সেবা সপ্তাহের সমাপনি অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্যে একথা বলেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ বাবুল কুমার দাশের সভাপতিত্ত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জসিম উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান ইয়াকুত আলী, জেলা তাতীলীগের সভাপতি মোদ্দত আলী, বাহুবল থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলী, বীরমুক্তিযোদ্ধা ও সাবেক চেয়ারম্যান মোঃ আবুল হাশেম, কৃষকলীগের সভাপতি মোঃ মখলিছুর রহমান প্রমুখ।

ইপিআই টেকনিশিয়ান মোঃ উস্তার মিয়ার পরিচালনায় কোরআন তেলাওয়াত করেন মোঃ নুরুল হক। স্বাস্থ্য সেবার উপর প্রামাণ্যচিত্র প্রদর্শনের পর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বলেন, সেবা সপ্তাহে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, কমিউনিটি ক্লিনিক এবং ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে থেকে কয়েক হাজার রোগীকে বিভিন্ন ধরণের সেবা প্রদান করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!