শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাট সাতছড়ি গহীন জঙ্গলে বস্তাবন্দি আগুনে পোঁড়া অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০১৯

এস এম সুলতান খান/শংকর শীল, চুনারুঘাট(হবিগঞ্জ)থেকেঃ হবিগঞ্জের চুনারুঘাট সাতছড়ি এলাকায় বস্তাবন্দি আগুনে পোঁড়া অজ্ঞাত এক মরদেহ উদ্ধার করেছেন পুলিশ। পুলিশ মরদেহ উদ্ধার করে হবিগঞ্জ হাসপাতাল মর্গে প্রেরন করেছেন। অজ্ঞাত এই যুবকের বয়স ৩৫ বছর হবে। ২১ মার্চ রবিবার সন্ধ্যা ৬ টায় সাতছড়ি জাতীয় উদ্যানের চাকলাপুঞ্জি চা -বাগানের গহীন জঙ্গলের ভিতর থেকে এ মরদেহ উদ্ধার করা হয়েছে।

পাওয়া তথ্য মতে, সাতছড়ি বনবিট রেঞ্জ কর্মকর্তা মাহমুদ হোসেনের নেতৃত্বে একদল টহলরত বনবিট সেখানে টহল দিছিলেন। হঠাৎ টহলরত বনবিটের সদস্যরা একটি বস্তাবন্দি অবস্থায় অজ্ঞাত যুবকের মরদেহ আগুনে পোঁড়া, দুই হাত দুই দিকে ছড়ানো ও আগুনে পোঁড়া, বুকের নিচ থেকে কোমড় পর্যন্ত কোন চিহ্ন নেই, পা পোড়া ঝলসানো, সাড়া দেহে পোঁড়া, হাত ও মুখ চটের বস্তা দিয়ে বাধা অবস্থায় পোঁড়া, মুখ মন্ডল গামছা দিয়ে প্যাচানো ও আগুনে পোঁড়া অবস্থায় মরদেহ দেখতে পেয়ে তৎক্ষণাৎ চুনারুঘাট থানায় খবর দেওয়া হলে থানা পুলিশ সাতছড়ি এলাকায় পৌঁছে বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছেন।

20190422_203000

এঘটনার খবর পেয়ে হবিগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ উল্লা, পুলিশ হেড কোয়ার্টার অতিরিক্ত পুলিশ সুপার এস এম রাজু আহমেদ ও মাধবপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নাজিম উদ্দিন সহ চুনারুঘাট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজমিরুজ্জামান এঘটনাস্হল পরিদর্শন করেছেন।

এবিষয়ে চুনারুঘাট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজমিরুজ্জামান সত্যতা স্বিকার করে সাংবাদিকদের জানান, কে বা কারা অজ্ঞাত এই যুবকে পুড়িয়ে হত্যা করে বস্তাবন্দি করে সাতছড়ি জাতীয় উদ্যানে পেলে রেখে যায়। সেখানে টহলরত বনবিটের সদস্যরা দেখতে পেয়ে মোবাইল ফোনের মাধ্যমে খবর দেন।

খবর পেয়ে আমরা সেখানে যাই। অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার করে মূল তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। মর্গের থেকে রিপোর্ট এলেই আসল কারণ জানা যাবে। এবং পরিচয় ও নিশ্চিত হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!