মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:৫৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে হাইকোর্টের নিষিদ্ধ লবণ বিক্রি, জরিমানা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৯ মে, ২০১৯

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের লাখাইয়ে হাইকোর্ট থেকে নিষিদ্ধ ৫২টি পণ্যসহ ভেজাল বিরোধে অভিযান পরিচালনা করেছে উপজেলা প্রশাসন। এ সময় এসিআই লবণ রাখাসহ বিভিন্ন অভিযোগে ৮টি প্রতিষ্ঠানকে ১২ হাজার জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার (২৮ মে) বিকেলে লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছাঃ শাহীনা আক্তার এ জরিমানা করেন।

এসময় হাইকোর্ট কর্তৃক নিষিদ্ধ পণ্য রাখাসহ বিভিন্ন অভিযোগে সিদ্দিক মিয়া স্টোর, মেসার্স সুধীর এন্টারপ্রাইজ, মেসার্স রতন স্টোর, লোকনাথ স্টোর, মন্ত স্টোর, একজন সবজি বিক্রেতা ও একজন মাছ বিক্রেতাকে ১২ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. শাহীনা আক্তার জানান- বিভিন্ন মুদি দোকানে হাইকোর্ট কর্তৃক নিষিদ্ধ নিম্নমানের ৫২টি পণ্য বিক্রির অভিযোগে তাদেরকে জরিমানা করা হয়েছে। আগামীতেও এ অভিযান অব্যহত থাকবে। এ সময় হাইকোর্ট কর্তৃক নিষিদ্ধ নিম্নমানের ৫২টি পণ্য সম্পর্কে সতর্কীকরন লিফলেট বিতরণ করা হয়।

পরে ভেজাল ও মেয়াদোত্তীর্ণ পণ্য জনসমক্ষে ধ্বংস করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!