শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

৫০০ রান করার সামর্থ্য উইন্ডিজের আছে!

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৩১ মে, ২০১৯

স্পোর্টস ডেস্ক : ইংল্যান্ড বিশ্বকাপ যে রানের বিশ্বকাপ হতে যাচ্ছে সে প্রমাণ উদ্বোধনী ম্যাচেই দেখা গেল। প্রথমে ব্যাট করতে নেমে ৩১১ রানের পাহাড়সম স্কোর গড়ে ম্যাচ জিতেছে স্বাগতিক ইংল্যান্ড।

এই বিশ্বকাপে বড় রানের ম্যাচ দেখা যাবে। সেটা পাঁচশও হয়ে যেতে পারে বলে মন্তব্য করছেন অনেকে। বড় রানের কথা মাথায় রেখে পাঁচশ রানের স্কোর বোর্ডও বানানো হয়েছে। ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি বলেছেন, ইংল্যান্ড দলে যেমন পাওয়ার হিটার আছে, তারা পাঁচশ রান করার পথেই হাঁটছে। আরও একটি দল আছে, যাদের পাঁচশ রান করার সামর্থ্য আছে। ওয়েস্ট ইন্ডিজ।

ইংল্যান্ড বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে ৪২১ রান তোলে ওয়েস্ট ইন্ডিজ। চার বল হাতে থাকতে অলআউট না হলে রান আরও বাড়তো। দলের বড় রান এনে দিতে দারুণ এক সেঞ্চুরি করেন শাই হোপ। তবে রান তোলার পথটা শুরুতে দেখিয়ে দিয়েছেন ক্রিস গেইল। সেই পথে হেঁটে পরে দুর্দান্ত গতিতে রান তুলেছেন আন্দ্রে রাসেল।

এছাড়া নিকোলাস পুরান, সিমরন হেটমায়ার, কার্লোস ব্রাথওয়েট কিংবা এভিন লুইসরা ভালো খেলেছেন ব্যাট হাতে। নিজেদের দিনে তারা পাঁচশ’ রান তুললে অবাক হওয়ার কিছু থাকবে না। ওয়েস্ট ইন্ডিজের টপ অর্ডার ব্যাটসম্যান এবং উইকেটরক্ষক শাই হোপ প্রস্তুতি ম্যাচের পর জানিয়েছিলেন, বিশ্বকাপ জয়ের পাশাপাশি পাঁচশ রান করাও তাদের একটা লক্ষ্য।

তিনি বলেন, ‘এটা অবশ্যই একটা লক্ষ্য যেটা আমরা পূরণ করতে চাই। বিশ্বের প্রথম দল হিসেবে যদি পাঁচশ’ রান করতে পারি সেটা হবে দারুণ এক ব্যাপার। আমাদের ব্যাটিং অর্ডারের সেই সামর্থ্য আছে।’ আইপিএলে দুর্দান্ত ঝড় তোলা রাসেল কিউইদের বিপক্ষে প্রস্তুতি ম্যাচেও ২৫ বলে ৫৪ রানের দুর্দান্ত এক ইনিংস খেলেন। হোপ তাকে নিয়ে বলেন, ‘রাসেলকে কিভাবে বর্ণনা করবো আমিও জানি না।’

হোপ বলেন, ‘রাসেল অসাধারণ। এটাই তার খেলার ধরণ। তিনি শুধু বলে হিট করেন। আর একবার মারা শুরু করলে শুধু ছক্কাই মারেন। তার দলে থাকতে পারা খুব আনন্দের ব্যাপার। তাকে বল করা খুবই কঠিন কাজ।’ হোপ জানান, তিনিও প্রয়োজন অনুযায়ী তার খেলার ধরণ বদলাতে চান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!