বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে ধর্ষনের অভিযোগে দুই যুবককে আটক করেছে পুলিশ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৭ জুন, ২০১৯

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটে ধর্ষনের অভিযোগে দুই যুবককে আটক করেছে থানা পুলিশ। বুধবার দুপুরে থানার দারোগা মহিউদ্দিনের নেতৃত্বে উপজেলার শ্রীকুটা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হল হবিগঞ্জ সদর উপজেলার তেঘরিয়া সিমেরগাও গ্রামের আলাউদ্দিনের ছেলে জয়নাল মিয়া ( ৩০) ও চুনারুঘাট উপজেলার নরপতি গ্রামের আনোয়ার আলীর ছেলে আশিক (২৭)কে আটক করা হয়।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, গত রবিবার উপজেলার শ্রীকুটা গ্রামের জলিল মিয়ার পুত্র আহাদ মিয়া তার সম্পর্কের মামাত্ব বোনকে রাত ৮ টার দিকে মাছ বানিয়ে দেয়ার কথা বলে তার বসত ঘরে এনে উৎ পেতে থাকা আরো দুই সহযোগী মিলে জোর পূর্বক ধর্ষন করে। তার শোর চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে আসলে ধর্ষনকারীরা পালিয়ে যায়।

বিষয়টি জানাজানি হলে সারা উপজেলার তোলপাড় সৃষ্টি হলে বুধবার সকালে সাবিনা খাতুন বাদী তিনজন আসামী করে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করে। চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান জানান মামলা দায়ের মাত্র ২ ঘন্টার মধ্যে আসামীদের ধরতে পুলিশ সক্ষম হয়েছে। অপর আসামীকে ধরতে পুলিশ অভিযানে রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!