শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জের বিভিন্ন থানার ৮ পুলিশ কর্মকর্তাকে বদলির আদেশ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০১৯

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে একদিনে ৮ পুলিশ কর্মকর্তাকে বদলি করা করা হয়েছে। গতকাল বুধবার সিলেট রেঞ্জের ডিআইজি ও হবিগঞ্জের পুলিশ সুপার পৃথক দুই আদেশে তাদের বদলি করা হয়। পুলিশ সুপারের কার্যালয়ের একটি বিশ্বস্থ সূত্রে জানা যায়, সিলেট রেঞ্জের ডিআইজি’র আদেশে হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সহিদুর রহমানকে সুনামগঞ্জ থানায় বদলি করা হয়।

অপর এক আদেশে চুনারুঘাট থানার ওসি কেএম আজমিরুজ্জামানকে মাধবপুর থানায়, মাধবপুর থানার ওসি (তদন্ত) কামরুজ্জামানকে ওসি হিসেবে বাহুবল থানায়, বাহুবল থানার ওসি মাসুক আলীকে হবিগঞ্জ সদর মডেল থানায়, আজমিরীগঞ্জ থানার ওসি নাজমুল হককে চুনারুঘাট থানায়, মাধবপুর সার্কেলের ইন্সপেক্টর মোশাররফ হোসেন তরফদারকে আজমিরীগঞ্জ থানায়, হবিগঞ্জ পুলিশ অফিসের ইন্সপেক্টর (ক্রাইম) মোজাম্মেল হককে বানিয়াচং থানায় ও বানিয়াচং সার্কেলের ইন্সপেক্টর জিএম হামিদুল হককে হবিগঞ্জ পুলিশ অফিসে বদলি করা হয়েছে। এর আগে সম্প্রতি মাধবপুর থানার ওসি চন্দন কুমার চক্রবর্তীকে অন্যত্র বদলি করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!