বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৫৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচঙ্গে বৃদ্ধা মা’কে মারধোর এর অভিযোগে ছেলের কারাদন্ড

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০১৯

বানিয়াচং থেকে সংবাদদাতা ॥ বানিয়াচঙ্গে বৃদ্ধা মা’কে মারধোর করার অপরাধে ছেলেকে সাজা প্রদান করেছে ভ্রাম্যমান আদালত।

গতকাল বিকাল সাড়ে ৪ টায় বানিয়াচঙ্গের সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সাব্বির আহমদ আকুঞ্জি এ সাজা প্রদান করেন।

জানা যায়, দোয়াখানী গ্রামের মৃত কুমেদ আলীর ছেলে আশরাফ আলী ওরফে আশ্বব প্রায়ই নেশাগ্রস্থ হয়ে তার মা সহ পরিবারের লোকজনের উপর চড়াও হত। গত মঙ্গলবার আশরাফ তার মা’কে মারধোর করে। এঘটনায় আশরাফ এর মা বানিয়াচং থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে থানার এসআই ফারুক অভিযান চালিয়ে অভিযুক্ত ছেলে আশরাফ আলীকে দোয়াখানী এলাকা থেকে গ্রেফতার করে।

গতকাল ভ্রাম্যমান আদালেতর এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সাব্বির আহমদ আকুঞ্জির কাছে অভিযুক্ত আশরাফ আলীকে নিয়ে আসা হলে উভয়পক্ষের শুনানী শেষে আশরাফ আলী ওরফে আশ্বব কে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

গতকাল বিকাল সাড়ে ৫ টার দিকে পুলিশ স্কটের মাধ্যমে সাজাপ্রাপ্ত আশরাফ আলীকে জেল হাজতে প্রেরন করা হয়। ভবিষ্যতে পুনরায় এ ধরনের আচরণ না করার জন্য আশরাফ আলী ওরফে আশ্ববকে সতর্কও করেছে ভ্রাম্যমান আদালত।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!