শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে খোয়াই নদী পরিদর্শন শেষে বাঁধ নির্মাণের আশ্বাস দিলেন জেলা প্রশাসক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৭ জুলাই, ২০১৯

চুনারুঘাট প্রতিনিধি ॥ নদীতে বাঁধ না থাকায় বন্যা হলেই প্লাবিত হয় চুনারুঘাট উপজেলার রাজার বাজার, আলী রাজাপুর, আশ্রাবপুর, গঙ্গানগর, রাণীরকোট সহ আশপাশের বেশ কয়েকটি গ্রাম। তলিয়ে যায় রাস্তা-ঘাট ও আবাদি জমি। অনেকের বসত ভিটায় পানি উঠে গিয়ে ভেঙ্গে যায় ঘর-দরজা। জন চলাচলে বেড়ে যায় দুর্ভোগ। যা রোধকল্পে বেড়িবাঁধ নির্মান একান্ত প্রয়োজন মনে করে স্থানীয় ইউপি চেয়ারম আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু হবিগঞ্জের জেলা প্রশাসকের বরাবর আবেদন করেন। বিষয়টি আমলে নিয়ে শুক্রবার দুপুরে সরেজমিনে এলাকাগুলো পরিদর্শন করেন জেলা প্রশাসক মাহমুদুল কবির মুরাদ।

পরিদর্শন শেষে তিনি বলেন, ‘এ এলাকায় বেড়িবাঁধ নির্মানের প্রয়োজন রয়েছে। এ জন্য আমি যথাযত কর্তৃপক্ষের সাথে যোগাযোগ সাপেক্ষ বাঁধ নির্মাণে ব্যবস্থা গ্রহন করব’। এ সময় তার সঙ্গে ছিলেন, চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মঈন উদ্দিন ইকবাল, উপজেলা সহকারী ভূমি কমিশনার স.ম আজহারুল ইসলাম, উপজেলা প্রকৌশলী মিশুক কুমার দত্ত, চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ শেখ নাজমুল হক, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মাসুদ রানা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মনিরুজ্জামান জমাদ্দার, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু, সাংবাদিক শাকিল চৌধুরী, প্রদীপ দাশ সাগর, সার্ভেয়ার মনিরুজ্জামান প্রমূখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!