বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:১৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে ২শ ১৯টি পরিবারে বিদ্যুৎ সংযোগ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৩১ জুলাই, ২০১৯

এম এস জিলানী আখনজী :: চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি॥ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার মিরাশী ইউনিয়নের রতনপুর, গোয়াছপুর আংশিক ও দারগাঁও গ্রামে ৭ কিলোমিটারের উর্ধ্বে ১কোটি ৮লক্ষ ৭৬হাজার টাকা ব্যয়ে বিদ্যুতায়নের উদ্বোধন করা হয়েছে।

(২৯ জুলাই) সোমবার রাতে প্রধান অতিথি হিসেবে বিদ্যুতায়নের শুভ উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী, এমপি। তিনি আনুষ্ঠানিকভাবে সুইচ টিপে গ্রামের ২১৯টি পরিবারের মাঝে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন।

এর পূর্বে উপজেলার নালমূখ বাজারে এক আলোচনা সভা অনুষ্টিত হয়। সভাটি মিরাশী ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আব্দুছ ছামাদ আজাদের পরিচালনায় ও সভাপতি মোঃ ইদ্রিছ আলী আলতার সভাপতিত্বে বিদ্যুতায়নের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চুনারুঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর।

উপজেলা নির্বাহী অফিসার মঈন উদ্দিন ইকবাল, উপজেলা আওয়ামীলীগ সভাপতি এড. এম আকবর হোসেন জিতু, চুনারুঘাট পল্লী বিদ্যুৎ সমিতির ডি.জি.এম আবুল কাশেম, পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ আবু তাহির মিয়া মহালদার, উপজেলা যুবলীগ সভাপতি আলহাজ্ব লুৎফুর রহমান চৌধুরী, চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ শেখ নাজমুল হক, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মোঃ মানিক সরকার, সাধারন সম্পাদক ও আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু, মিরাশী ইউপি চেয়ারম্যান মোঃ রমিজ উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান রিপন, এড. মোস্তাক বাহার ও দরীয় নেতৃবৃন্দ সহ এলাকার সর্বস্থরের মানুষ উপস্থিত ছিলেন।

নতুন এই বিদ্যুৎ সংযোগের ফলে রতনপুর, গোয়াছপুর আংশিক ও দারগাঁও গ্রামে ২১৯টি পরিবার এখন থেকে বিদ্যুতের সুফল ভোগ করতে পারবেন।

এর পূর্বে উপজেলার ৯নং রাণীগাঁও ইউনিয়নের কালিকাপুর ৩০লক্ষ টাকা ব্যয়ে রাস্তা রিপিয়ারিং কাজের উদ্ভোধন করেন বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এড. মাহবুব আলী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!