মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে ডট নেট ইন্টারনেট সার্ভিসের ১ বছর পূর্তি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৭ আগস্ট, ২০১৯

বানিয়াচং প্রতিনিধি : ‘আপনার জীবনে গতি আনুন’ এই শ্লোগান নিয়ে বানিয়াচংয়ের প্রথম ব্রডব্যান্ড ইন্টারনেট সেবাদানকারী প্রতিষ্ঠান ‘ডট নেট ইন্টারনেট’এর ১ বছর পূর্তি ও ঈদ পুণর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৭ আগস্ট) সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত দারুণ নাশাত অডিটোরিয়ামে এই ১ বছর পূর্তি ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ডট নেট ইন্টারনেট ডাইরেক্টর বোর্ড এর সদস্য শেখ হামিদুর রশিদ জিলুর পরিচালনায় অনুষ্ঠানে ডট নেট ইন্টারনেটের সেবা নিয়ে মতপ্রকাশ করেন উপস্থিত গ্রাহক ও অতিথিরা।

ডট নেট ইন্টারনেট এর ১ বছর পূর্তি ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে বক্তব্য দেন ডাইরেক্টর এনাম হোসেন জামাদার, আবদুল হালিম নোমানি আল-আযহারি, মুখলিছুর রহমান, মো. হামিদুর রহমান চৌধুরী, মো. সৈকত আহমেদ, রিপন খান, সঞ্জয় দেব, এহিয়া মিয়া, মো.ছবিল মিয়া ও রাসেল মিয়া।

অনুষ্ঠানে সেরা সংযোগদাতা হিসেবে হুমায়ুন ঠাকুরকে সম্মাননা প্রদান করা হয়। সেরা বিলম্যান হিসেবে রবিন আচার্য ও সেরা টেকনিশিয়ান মনির মিয়াকে আনুষ্ঠানিকভাবে সম্মাননা প্রদান করেন ডট নেট ইন্টারনেট ডাইরেক্টর বোর্ডের সদস্যরা। একপর্যায়ে ডাইরেক্টারদের কে সম্মাননা ক্রেস্ট তুলে দেন অনুষ্ঠানে আসা অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন গ্রাহক ফরহাদ আহমেদ জুটন, সাজ্জাদুর রহমান নিলু, মোহাম্মদ শানু, কামরুল হোসেন, শাহ আহমেদ, উবায়দুর রহমান, নুরুল খোদা আবজল। বক্তারা ডট নেট ইন্টারনেট সার্ভিসের ভূয়সী প্রশংসা করেন। পাশাপাশি আগামীতে আরো ভালো সেবা দিতে কর্তৃপক্ষের কাছে জোর দাবি জানান তারা।

ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্রাহক মতিউর রহমান, সাংবাদিক ফোরামের সেক্রেটারি রায়হান উদ্দিন সুমন, বিআরবি কেবলস এর কর্মকর্তা মাহমুদুল আলম মাহমুদ, গ্রাহক হাজী আবু জাফর, আব্দুর রহিম ও ডট নেট ইন্টারনেটের বিপুল সংখ্যক গ্রাহক ছাড়াও নানা শ্রেণি পেশার লোকজন। মোনাজাত ও মধ্যাহ্নভোজের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!