শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে বিপুল পরিমাণ ভারতীয় চা পাতা ও মাদক জব্দ,গ্রেফতার ২

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৯ আগস্ট, ২০১৯

স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাট ও মাধবপুর উপজেলা থেকে ১ হাজার ৫০ কেজি ভারতীয় চা পাতা, ৪৭ বোতল মদ এবং ২ বোতল ফেনসিডিল জব্দ করেছে বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি)। পাশাপাশি গ্রেফতার করা হয়েছে দুই মাদক বিক্রেতাকে।

রবিবার দুপুরে ও ভোররাতে পৃথক তিনটি অভিযানে এগুলো জব্দ করা হয়। এসবের আনুমানিক বাজার মূল্য ৩ লাখ ৮৮ হাজার ৫শ’ টাকা। গ্রেফতারকৃতরা হলো- চুনারুঘাট উপজেলার গাজীপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে সাহেব মিয়া (৪৬) ও টেকেরঘাট গ্রামের হিরন মিয়ার ছেলে তাজুল হক (২৫)।

বিজিবি-৫৫ ব্যাটারিয়নের অধিনায়ক লে. কর্ণেল এম জাহিদুর রশীদ পিএসসি জানান, রবিবার দুপুরে চুনারুঘাটের চিমটিবিল সীমান্ত ফাঁড়ির হাবিলদার রুহুল আমীনের নেতৃত্বে বিজিবি সদস্যরা সাতছড়ি বিট এলাকায় অভিযান চালায়।

এ সময় ভারত থেকে অবৈধ পন্থায় আমদানী করা ১ হাজার ৫০ কেজি চা পাতা জব্দ করা হলেও চোরাকারবারীরা পালিয়ে যায়। এগুলোর আনুমানিক বাজার মূল্য ৩ লাখ ১৫ হাজার টাকা। একইদিন দুপুরে চুনারুঘাটের বাল্লা সীমান্ত ফাঁড়ির হাবিলদার গোলাম মুর্শেদের নেতৃত্বে বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে ২ বোতল ভারতীয় মদসহ সাহেব মিয়া ও তাজুল হককে গ্রেফতার করে। জব্দকৃত মাদকের আনুমানিক মূল্য ৩ হাজার টাকা।

এর আগে রবিবার ভোররাতে চুনারুঘাট উপজেলার চিমটিবিল সীমান্ত ফাঁড়ির সুবেদার আতাউর রহমানের নেতৃত্বে বিজিবি সদস্যরা আভিযান পরিচালনা করেন রাবার বাগান এলাকায়। এ সময় ৪৭ বোতল ভারতীয় ফেনসিডিল জব্দ করা হলেও কাউকে আটক করা সম্ভব হয়নি। এগুলোর আমুনানিক মূল্য ৭০ হাজার ৫শ’ টাকা। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উল্লেখিত পরিমাণ মাদক ও চা পাতা জব্দের পর পৃথক মামলা হয়েছে।

এছাড়া গ্রেফতারকৃত দুই মাদক ব্যবসায়ীকে থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান বিজিবি’র অধিনায়ক।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!