বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটের বনগাঁও রাস্তার বেহাল দশা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯

আব্দুর রাজ্জাক রাজু ॥ চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের বনগাঁও গ্রামের দু’টি রাস্তা বেহাল দশায় পরিনত হয়েছে। সম্প্রতি বৃষ্টির ফলে বনগাঁও গুচ্ছগ্রামের ১ কিলোমিটার ও কোটবাড়ির ১ কিলোমিটার রাস্তা প্রায় চলাচলের অনুপযোগী।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আবেদ হাসনাত চৌধুরী সনজু কিছু ইটের গুড়া ও বালি দিয়ে মেরামত করলেও তাতে কাজ হয়নি। খোয়াই নদী ঘেষা আহম্মদাবাদ ইউনিয়নের বনগাঁও গ্রামটি অতি প্রাচীন। এখানে সরকারের একটি গুচ্ছগ্রাম ও একটি আশ্রায়ন প্রকল্প রয়েছে।

চুনারুঘাট-বাল্লা স্থলবন্দর প্রধান সড়কের পাশে গ্রামটিতে প্রায় ৩ হাজার লোকের বসবাস। ৩টি মসজিদ ও বনগাঁও হাজী আঃ ছাত্তার সরকারি প্রাথমিক বিদ্যালয় রয়েছে এখানে। স্বাধীনতার এত বছর পরেও ওই গ্রামে উন্নয়নের ছোয়াঁ লাগেনি। নির্বাচন আসলে জনপ্রতিনিধিরা আশার বাণী শুনান, নির্বাচন চলে গেলে ফের বেমালুম ভুলে যান।

বিষয়টির সমাধানে গতকাল সোমবার বনগাঁও হাজী আব্দুস ছাত্তার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এলাকাবাসী এক পরামর্শ সভা করেন।

এতে বক্তব্যে রাখেন, নুরুল ইসলাম মাস্টার, মোস্তাক আহমেদ, আজিজুর রহমান দুলাল, রুপন আহমেদ, সাইফুর রহমান সবুজ, আব্দুল হামিদ, গিয়াস উদ্দিন, ফজলুর রহমান, আফরোজ মিয়া, আব্দুস ছালাম ও আব্দুল হাই প্রমুখ। আগামীকাল বুধবার সন্ধ্যায় স্থানীয় বাশতলা মোড়ে একত্রিত হয়ে এ ব্যাপারে সিদ্ধান্ত নিবেন এলাকাবাসী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!