বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:০৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে ফুটবল খেলায় দু’পক্ষের সংঘর্ষে আহত ১০ : একঘন্টা যানচলাচল বন্ধ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৯

ফয়সল আহমেদ পলাশ ॥ চুনারুঘাট উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট খেলায় দুইদল খেলোয়াড়দের মাঝে বাকবিতন্ডায় ত্রি-মূখি সংঘর্ষে অন্তঃ ১০জন আহত হয়েছে।

 শনিবার বিকাল ৪টায় স্থানীয় ডিসিপি হাই স্কুল খেলার মাঠে এঘটনাটি ঘটে।

 আহতরা হলেন – উপজেলার উবাহাটা ইউনিয়নের ইমরান মিয়া (১৬), ওয়াজিদুর রহমান (১৭), আনোয়ার (১৪), সাইফুল ইসলাম (১৩) অহতদেরকে হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

 জানাগেছে প্রতিদিনের ন্যায় ৩য় দিনের খেলা অনুষ্ঠিত হয় উক্ত খেলায় অংশগ্রহন করে চুনারুঘাট পৌরসভা বনাম ৭নং উবাহাটা ইউনিয়ন। খেলা চলাকালীন উভয় দলের খেলোয়াড়দের মাঝে ভুলবোঝাবুঝি নিয়ে হাতাহাতির ঘটনা ঘটে। ঘটনার পর দু’দলের খেলোয়াড়দের সমাধান করে পূনরায় খেলা শুরু হয়।

জানা যায়, চুনারুঘাটের খেলোয়ার ও সর্মথকরা  উবাহাটা দলের উপর হামলা করে।তারপর উত্তেজিত জনতা  ও উবাহাটার দলটি শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজে আসলে। এসময় উভয় পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পরে । এতে নতুন ব্রীজ এলাকায় একঘণ্টা যান চলাচল বন্ধ হয়ে পড়ে।

received_521748048600113

 খবর পেয়ে চুনারুঘাট থানার ওসি শেখ নাজমুল হকের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করেন এবং চুনারুঘাট থানার ওসি ও ৭নং ইউপি চেয়ারম্যান আলহাজ রজব আলী এবং ৯নং ওয়াডের বর্তমান মেম্বার চাঁন্দ আলী বিচারের আস্থস্ত করলে যান চলাচল স্বাভাবিক হয়। এঘটনায় দু’দলের খেলোয়াড়দের মাঝে উত্তেজনা বিরাজ করছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!