মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে একযোগে ১৪৩টি শহীদ মিনার নির্মাণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯

নিজস্ব প্রতিনিধি: হবিগঞ্জ সদর ও শায়েস্তাগঞ্জ উপজেলায় একযোগে ১৪৩টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনার উদ্বোধন করে অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।

সোমবার দুপুরে সদর উপজেলার বহুলা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে মিনারগুলোর উদ্বোধন করেন তিনি।

নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধ ও ভাষা সংগ্রামের চেতনায় উদ্বুদ্ধ করতে এমপি আবু জাহির তার নির্বাচনী এলাকার সকল শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ মিনার প্রতিষ্ঠার উদ্যোগ গ্রহণ করেন। এ ব্যাপারে তিনি অনেক প্রতিষ্ঠানকে নিজে অনুদান প্রদান করেন। তার আহবানে সারা দিয়ে বিভিন্ন প্রতিষ্ঠানে উপজেলা প্রশাসন, প্রাথমিক শিক্ষা বিভাগ, ইউনিয়ন পরিষদ ও ব্যাক্তি উদ্যোগেও অনেকে এগিয়ে আসেন। ফলে অল্প সময়ের মাঝেই হবিগঞ্জ সদর ও শায়েস্তাগঞ্জ উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়ে শহীদ মিনার নির্মাণ হয়েছে।

হবিগঞ্জ সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস সূত্রে জানা যায়, হবিগঞ্জ সদর উপজেলার ১১৫টি এবং শায়েস্তাগঞ্জ উপজেলার ২৮টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনার উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও পরিচালনা পর্যদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বহুলা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে দেড় হাজার শিক্ষক ও পরিচালনা পর্যদের নেতৃবৃন্দের মিলন মেলায় পরিণত হয় এই অনুষ্ঠান। একই অনুষ্ঠানে ১১০ জন অবসরগ্রহণকারী শিক্ষককে বিদায় সংবর্ধনা জানানো হয়। সংবর্ধনাপ্রাপ্তদেরকে ক্রেস্ট, মানতপত্র ও ধর্মীয় গ্রন্থ উপহার দেয়া হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হবিগঞ্জের জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ, পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা, হবিগঞ্জ পৌরসভার মেয়র মিজানুর রহমান মিজান, শায়েস্তাগঞ্জ উপজেলার চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রাজ্জাক ও হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট আব্দুল আহাদ ফারুক।

হবিগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা শাখাওয়াত হাসান রুবেল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এবং পরিচালনা করবেন হবিগঞ্জ সদর উপজেলার প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সরকার আবুল কালাম আজাদ ও সিনিয়র সহকারী উপজেলা শিক্ষা অফিসার মোঃ মাহমুদুল হক।এছাড়াও বক্তব্য রাখেন- সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়াল, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, শায়েস্তাগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান গাজিউর রহমান এমরান, মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তা আক্তার, রামচরণ সরকারি প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি মর্তুজা ইমতিয়াজ, আটগড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ, সাবাসপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফখর উদ্দিন চৌধুরী, চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাসিনা বেগম, সওদাগর কৃষ্ণধন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাজিদা বেগম, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক বীর মুক্তিযোদ্ধা জাহিদ উদ্দিন, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের পক্ষে মোঃ আক্তার হোসেন ও হোসাইন মোহাম্মদ আদিল জজ মিয়া।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!