মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:১২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে কলেজ ছাত্র অনতু ও প্রান্তকে হত্যাচেষ্টার প্রতিবাদে মানববন্ধন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১১ অক্টোবর, ২০১৯

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি : শায়েস্তাগঞ্জে কজেল ছাত্র নেসার মল্লিক অনতু ও তানজিম প্রান্তকে হত্যারচেষ্টায় হামলার প্রতিবাদ ও ন্যায় বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

 শুক্রবার (১১ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে রেলওয়ে পার্কিংয়ে মানববন্ধনের আয়োজন করে সচেতন যুব সমাজ। এ মানববন্ধনে বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থী, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংস্কৃতিক কর্মী ও এলাকার সচেতন যুব সমাজের শত শত লোকজন অংশগ্রহণ করে।

এসময় বক্তব্য রাখেন- শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র মোঃ ছালেক মিয়া, আহত কলেজ ছাত্র নেসার মল্লিক অনতুর পিতা বাবুল মল্লিক, মোশাররফ শাহেদ, আল-আমিন সোহাগ প্রমুখ।

উল্লেখ্য, গত ৬ অক্টোবর রাত ১১টার দিকে হবিগঞ্জ জেলা শহরের রাজনগর এলাকায় পূর্ব বিরোধের জের ধরে সহপাঠীদের দ্বারা হামলার শিকার হয় শায়েস্তাগঞ্জ ডিগ্রী কলেজের দ্বিতীয় বর্ষে ছাত্র নেসার মল্লিক অনতু ও তার বন্ধু বৃন্দাবন সরকারি কলেজে দ্বিতীয় বর্ষের ছাত্র তানজিম প্রান্ত। তাদের দুইজনকে ছুরিকাঘাত করে মারাত্মক জখম করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!