বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে দুই টিকেট কালোবাজারি  আটক’ ১০ হাজার টাকা জরিমানা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯

সৈয়দ আখলাক উদ্দিন মনসুর: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ রেলওয়ে স্টেশনে টিকেট কালোবাজারিদের দৌড়াত্ম বৃদ্ধি পাওয়ায় আন্তঃনগর পাহাড়িকা ট্রেনের টিকেট বিক্রি কালে দুই কালোবাজারীকে ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

জানাযায়, বহিরাগত এক শ্রেণীর লোক কালোবাজারী রেলওয়ে স্টেশনে দ্বিগুন মূল্যে টিকেট বিক্রি করে টাকা কামাই করে নিচ্ছে। তারা অগ্রীম টিকেট শায়েস্তাগঞ্জ সহ বিভিন্ন স্থান থেকে আন্তঃনগর টিকেট সংগ্রহ করে টিকেট কাউন্টার অথবা প্লাট ফর্মে দাড়িয়ে অপরিচিত ব্যক্তিদের কাছে বিক্রি করতে দেখে যায়।

১৮ নভেম্বর সোমবার টিকেট কাউন্টারের সামনে দুই কালো বাজারি দাঁড়িয়ে উবায়দুর (৩২) ও মাসুদ (২৫) নামে দুই যুবক ১৮ নভেম্বর পাহাড়িকার শ্রীমঙ্গল হইতে চট্টগ্রাম গামী ট্রেনের টিকেট বিক্রিকালে গোপন সূত্রে ২ কালো বাজারিকে আটক করে সোপর্দ করা হয়।

পরে প্রত্যেক কালো বাজারি কে ৫ হাজার টাকা করে জরিমানা করেন শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমি আক্তার।

 উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের অফিস সহকারী মোঃ উস্তার মিয়া এ প্রতিনিধিকে জানান, ১৮ নভেম্বর শায়েস্তাগঞ্জ থেকে যাত্রী চট্টগ্রাম পাহাড়িকা ট্রেনের টিকেট কাউন্টারে ক্রয় করতে গেলে এসময় দুই কালো বাজারি গত ১৪ নভেম্বরের ক্রয়কৃত শ্রীমঙ্গল-চট্টগ্রামের টিকেট এনে শায়েস্তাগঞ্জ কাউন্টারের সামনে বিক্রি কালে হাতেনাতে ভ্রাম্যমান আদালত তাদেরকে আটক করে।

 ট্রেনের কোচ নং ট- সিট নং ৫৮,৫৯,৬০ তিনটি টিকেট বিক্রি করে।

টিকেট গুলো ক্রয় করেন হবিগঞ্জের বানিয়াচং থানার মুরাদপুর গ্রামের সানু মিয়ার পুত্র জুয়েল মিয়া (২৬) ও তার স্ত্রী ফারজানা আক্তার রুমি (২১) ও একই থানার কাউরা কান্দিগ্রামের ফজলু রহমানের পুত্র শাহ আলম (২০)। এঘটনা প্রতিদিন শায়েস্তাগঞ্জে আন্তঃনগর ট্রেন পৌছার ২ঘন্টাখানেক আগে থেকে কালোবাজারিরা টিকেট বিক্রি করে। তবে শায়েস্তাগঞ্জে ট্রেনের আসন সংখ্যা সীমিত থাকায় যাত্রী সংখ্যা অধিক। সুযোগে কালোবাজারিরা টিকেট ক্রয় করে দ্বিগুন মূল্যে বিক্রি করছে।স্থানীয় যাত্রীরা আন্তঃনগর ট্রেনের টিকেট পাচ্ছেনা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!