শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:১৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে ৩ মাদক ব্যবসায়ীকে অর্থদণ্ড ও বিনাশ্রম কারাদণ্ড

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২০

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুরে তিন মাদক ব্যবসায়ীকে অর্থদণ্ড ও বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত।
বুধবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তা নির্বাহী ম্যাজিস্ট্রেট তাসনুভা নাশতারান মাদক ব্যবসায়ী মো. সজীব মিয়া (৩৫) কে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং মো. রানা মিয়া (২২) ও সাজ্জাদুল ইসলাম সজীব (২০)কে ১০ হাজার করে মোট ২০ হাজার টাকা জরিমানা করেন।

দণ্ডপ্রাপ্ত সজীব মিয়া নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার বুলতা গ্রামের মো. হান্নান মিয়ার ছেলে, মো. রানা মিয়া নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার বালাখাই গ্রামের মো. জজ মিয়ার ছেলে এবং সাজ্জাদুল ইসলাম সজীব নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার গুলাকান্দা গ্রামের মো. জালাল উদ্দিন এর ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যা ৬ টার দিকে মাধবপুর থানার অন্তর্গত তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মো. গোলাম মোস্তফার নেতৃত্বে পুলিশের একটি দল গোপন সূত্রে খবর পেয়ে সুরমা চা বাগানের ২০ নম্বর যাত্রী ছাউনি এলাকায় অভিযান চালিয়ে মো. সজীব মিয়া, মো. রানা মিয়া ও সাজ্জাদুল ইসলাম সজীব নামে তিন মাদক ব্যবসায়ীকে ২১ বোতল ভারতীয় ফেনসিডিল সহ আটক করে।

পরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট তাদের একজনকে ৩ মাস বিনাশ্রম কারাদণ্ড ও ২ জনকে ১০ হাজার করে অর্থদণ্ড প্রদান করেন। ইন্সপেক্টর গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!