শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে ইসলামী একাডেমীর আয়োজনে দুই দিন ব্যাপী শিক্ষা মেলা শুরু

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১১ মার্চ, ২০২০

এস এইচ টিটু : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় ইসলামী একাডেমীর আয়োজনে দুই দিন ব্যাপী শিক্ষা মেলা শুরু হয়েছে।

 

 

বুধবার ১১ মার্চ সকাল ১১টায় ‘পড়ে শিখবো, করে শিখবো, শিখনটাকে টেকসই করবো, সৃশজনশীল ও আদর্শ মানুষ হব।’ এই শ্লোগানকে সামনে রেখে শায়েস্তাগঞ্জ ইসলামী একাডেমী এন্ড হাইস্কুল প্রাঙ্গণে এ মেলার উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান আব্দুর রশীদ তালুকদার ইকবাল।

 

 

 

মেলায় শিক্ষার্থীরা প্রায় এক হাজার শিক্ষনীয় প্রজেক্টের উপর প্রদর্শনীয় স্টল বসিয়েছে। অতিথিবৃন্দরা এসব স্টল ঘুরে দেখেন এবং শিক্ষার্থীদের উৎসাহিত করছেন।

FB_IMG_1583932049856

 

এদিকে, শিক্ষা মেলাকে ঘিরে উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মধ্যে উৎসবের আমেজ ছড়িয়ে পড়েছে।

 

 

শিক্ষা মেলা ঘুরে দেখতে বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা শিক্ষা মেলা প্রাঙ্গণে ভিড় জমাচ্ছেন। বেলা বাড়ার সাথে সাথে শিক্ষা মেলা এক মিলন মেলায় রূপ নিয়েছে।

 

 

 

বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃ আব্দুর রকিবের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মুক্তা আক্তার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মজিবুর রহমান, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মাওলানা খুরশেদ আলী, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক মাওলানা আব্দুল শহীদ, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আ স ম আফজল আলী প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!