শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে গ্রামীণ উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে কর্মহীনদের মাঝে আর্থিক সহায়তা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০

চুনারুঘাট প্রতিনিধি : চুনারুঘাট গ্রামীণ উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে ফাউন্ডেশনের চেয়ারম্যান এমএ মালেক এর অর্থায়নে করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের মাঝে নগদ অর্থ প্রদান করা শুরু হয়েছে।

সেমবার সন্ধ্যার পর অসহায় মানুষের বাড়ি বাড়ি যাচ্ছেন এমএ মালেক, তাদের পাশে দাঁড়াচ্ছেন নগদ অর্থ দিয়ে। যদি এ সংকটের সময় মানুষকে একটু স্বস্তি  দেয়া যায়, এই আশায় ও আত্মবিশ্বাসে।

এসময় সাথে ছিলেন, ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ মুসলিম উদ্দিন, ব্যবসায়ি আব্দুল কদ্দুস, ঈমান আলী, আব্দুল লতিফ, আমির আলী।

গ্রামীণ উন্নয়ন ফাউন্ডেশনের চেয়ারম্যান এমএ মালেক জানান, উপজেলার প্রায় ৫শতাধিক অসহায় মানুষের মাঝে এ আর্থিক সহায়তা প্রদান করা হবে।

তিনি সকলের উদ্দেশ্যে বলেন, আপনারা খুব প্রয়োজন না হলে ঘর থেকে বের হবেন না। ফাউন্ডেশনের পক্ষ হতে ও আমার অর্থায়নে হতদরিদ্রদের পাশে দাঁড়াতে চেষ্টা করছি। সমাজে যারা বিত্তবান আছেন, আপনারা মানবতার তরে এগিয়ে আসুন।

ফাউন্ডেশন এর ব্যবস্থাপনা পরিচালক ডাক্তার মোঃ মুসলিম উদ্দিন জানান- আমরা চেষ্টা করছি, এ সংকটের সময় অসহায় মানুষের পাশে দাঁড়াতে। আমাদের এ সহযোগিতা অব্যাহত থাকবে। ভবিষ্যতেও আমরা আমাদের পদক্ষেপগুলো পরিচালনা করতে সচেষ্ট থাকব।       

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!