রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সোনারগাঁওয়ে আওয়ামী লীগ- বিএনপি সংঘর্ষ, আহত ১০

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৪ ডিসেম্বর, ২০১৪

359বিশেষ প্রতিনিধি : হত্যা মামলার আসামিরা আদালত থেকে জামিনে বের হয়ে বাদী পক্ষের লোকজনের ওপর হামলা চালানোর ঘটনাকে কেন্দ্র করে আওয়ামী লীগ বিএনপির মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বৈদ্যেরবাজার মাছ ঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

সংঘর্ষে উভয় গ্রুপের ১০ জন আহত হয়েছেন। এলাকায় উত্তেজনা বিরাজ করছে। আহতদের ঢাকা মেডিক্যাল কলেজ, নারায়ণগঞ্জ  ও স্থানীয় সোনারগাঁও স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

এ ঘটনায় দুপুরে উভয় গ্রুপের পক্ষ থেকে সোনারগাঁও থানায় অভিযোগ দায়েরর প্রস্তুতি চলছে। পুলিশ তিনজনকে গ্রেফতার করেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলা বৈদ্যেরবাজার এলাকায় তপন চন্দ্র বর্মন হত্যা মামলার আসামী আওয়ামী লীগ কর্মী হামিদুল, জাহাঙ্গীরসহ সকল আসামিরা বুধবার নারায়ণগঞ্জ আদালত থেকে জামিনে বের হয়ে আসে।

বৃহস্পতিবার সকালে হামিদুল,জুয়েল ও জাহাঙ্গীর বৈদ্যেরবাজার মাছ ঘাটে যায়। এ সময় তপন চন্দ্র বর্মন পক্ষের স্থানীয় ইউপি সদস্য বিএনপি কর্মী মোতালেব হোসেন ছেলে ফয়সালের সঙ্গে তর্কবির্তকে এক পর্যায়ে ফয়সালের ওপর হামলা চালায় হামিদুল ও তার লোকজন।

এ হামলা চালানো ঘটনার খবর জেনে বিএনপি কর্মী হোসেন মেম্বারের লোকজন মাছ ঘাটে আসলে দুই গ্রুপের মধ্যে আবারো বাগবিতণ্ডা শুরু হয়। পরে আওয়ামী লীগ কর্মী হামিদুল ও বিএনপি কর্মী হোসেন মেম্বারের লোকজন অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে ব্যাপক সংঘর্ষের জড়িয়ে পড়ে। শুরু হয় দুই গ্রুপের ধাওয়া পাল্টা ধাওয়া। এলাকায় লোকজনে মধ্যে আতংক ছড়িয়ে পড়ে।

সংঘর্ষে মোতালেব হোসেন মেম্বারের পক্ষের মোতালেব হোসেন, তার ছেলে ফয়সাল ও সহযোগী বাবু এবং হামিদুল পক্ষে হামিদুল, জাহাঙ্গীর, জুয়েলসহ ১০ জন গুরুতর আহত হয়। আহতদের মধ্যে হামিদুল ও জুয়েলকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও বাকিদের নারায়ণগঞ্জ জেনারেল, সোনারগাঁও স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত ইউপি সদস্য মোতালেব হোসেন জানান, তপন হত্যা মামলার আসামি হামিদুল ও জাহাঙ্গীর আদালত থেকে বের হয়ে আমরা তপনের পক্ষে থাকায় আমাদের নানাভাবে হুমকি দিয়ে আসছে।

বৃহস্পতিবার সকালে হামিদুল ও জাহাঙ্গীরের নেতৃত্বে জুয়েল, মাসুম, বাবু, জাহিদুল, কাসেম, রনি,মাখন, চান্দুসহ একদল সন্ত্রাসী বাহিনী দেশীয় অস্ত্রে সস্ত্রে সজ্জিত হয়ে তাদের ওপর অর্তকিতভাবে হামলা চালিয়ে পিটিয়ে ও কুপিয়ে তাদেরকে জখম করে।

এদিকে হামিদুলের দাবি, মোতালেব হোসেন মেম্বার ও তার ছেলে ফয়সাল তাদেরকে রামদা,চাপাতি দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে গুরুতরভাবে আহত করে। সে ও জুয়েল এর অবস্থা আশংকাজনক। তাদের ওপর পরিকল্পিতভাবে এ হামলায় চালিয়ে তাদের আহত করে।

এ সংঘর্ষের ঘটনার পর এলাকায় উত্তেজনা বিরাজ করছে। ঘটনার পর পরই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা রয়েছে। পুলিশ হামিদুল পক্ষের আমির হোসেন, আনোয়ার ও সাজ্জাদ নামে তিনজনকে গ্রেফতার করেছে। এ ঘটনায় উভয় পক্ষ থেকে থানায় অভিযোগ দায়েরর প্রস্তুতি চলছে।

সোনারগাঁও থানার অফিসার্স ইনচার্জ  ( ওসি) মোহাম্মাদ রিজাউল হক জানান, এলাকায় বর্তমানে শান্ত রয়েছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশ তিনজনকে আটক করেছে।  অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।

গত ২১ ফেব্রুয়ারি রাতে বৈদ্যেরবাজার এলাকায় তপন চন্ত্র বর্মনকে প্রতিপক্ষরা এলোপাতাড়িভাবে কুপিয়ে হত্যা করেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!