শুক্রবার, ২০ মে ২০২২, ১১:৫৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটকে নাশকতামুক্ত রাখতে সকল রাজনৈতিকদের ঐক্যমত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৯ ফেব্রুয়ারী, ২০১৫

985
এম এস জিলানী আখনজীঃ চুনারুঘাট উপজেলাকে চলমান সহিংসতা বন্ধ ও নাশকতামুক্ত এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে উপজেলার সকল রাজনৈতিক দলের নেতৃবৃন্দ সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলার প্রতিটি ইউনিয়নে পৃথক সভা করে সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধে কমিটি গঠন করে তা রোধ করা হবে বলেও অঙ্গীকার করেন সকল ইউপি চেয়ারম্যান ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দ।

গতকাল রবিবার বিকেলে ৪টায় উপজেলা সভাকক্ষে বিশেষ আইনশৃঙ্খলা সভায় সকল রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সুশীল সমাজে নেতৃবৃন্দ জনপ্রতিনিধিগণ এবং সাংবাদিকবৃন্দ এ ঐক্যমত পোষন করেন। চুনারুঘাট উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাশহুদুল কবীরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ জয়নাল আবেদীন। সভায় বিশেষ অতিথি ছিলেন বিজিবি’র সেকেন্ড ইন কমান্ড লেঃ তারেকুর রহমান, পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র, এএসপি সাজ্জাদ রায়হান, পৌর মেয়র নাজিম উদ্দিন শামছু, উপজেলা ভাইস চেয়ারম্যান লুৎফুর রহমান, সাফিয়া খাতুন, ওসি অমুল্য কুমার চৌধূরী।

এতে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা কমান্ডার আঃ সামাদ, সদর ইউপি চেয়ারম্যান ও বিএনপির সভাপতি সৈয়দ লিয়াকত হাসান, ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম, চৌধুরী শামছুন নাহার, মাওলানা তাজুল ইসলাম, আবেদ হাসনাত সনজু চৌধুরী, আইয়ূব আলী তালুকদার, আঃ ওয়াহেদ মাষ্টার, এজাজ ঠাকুর চৌধূরী, এডভোকেট সরকার মোঃ শহীদ, প্রেসক্লাব সভাপতি কামরুল ইসলাম, পৌর বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল হাই, বিএনপি সহ-সভাপতি হুসাইন আলী রাজন, জাতীয় পার্টির সাবেক সভাপতি কাউসারুল গনি, রিপোর্টার্স ইউনিটির সভাপতি নুরুল আমিন, সেক্রেটারি আবুল কালাম আজাদ, নির্বাহী সদস্য আলহাজ্ব এম আউয়াল, প্রনয় পাল, সাংস্কৃতিক সংগঠন ধামালির সভাপতি অ্যাডভোকেট মোস্তাক আহাম্মদ ও খন্দকার আলাউদ্দিন প্রমুখ।

সভায় প্রধান অতিথি জেলা প্রশাসক বলেন, চুনারুঘাটের সাথে জেলার বিশেষ সেতু বন্ধন রয়েছে। গাড়ি ভাংচুর, বোমা ও পুলিশ প্রসাশনের বাসায় পেট্টল বোমা মেরে রাজনৈতিক পরিবর্তন করা যায় না। সামান্য কিছুর টাকার কারনে যারা গাড়ি ভাংচুর করে তাদের আইনে আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া হবে। সন্ত্রাসীরা যে দলেও হোক না কেন তাদের ছাড় দেয়া হবেনা। মানুষ যদি পুরে মারেন তাহলে কাকে নিয়ে রাজনীতি করবেন। কয়েকজন সন্ত্রাসীর হাতে চুনারুঘাটের ৩ লক্ষাধিক মানুষ জিম্মি হতে পারে না। এখানকার সকল মানুষের নিরাপত্তা দেওয়া আমাদের দায়িত্ব।

বিজিবি প্রতিনিধি লেঃ তারেকুর রহমান বলেন, সন্ত্রাসীরা পেট্রল বোমা দিয়ে মানুষ মারবে আর আমরা বসে বসে দেখবো, তা হতে পারেনা। কঠোর হাতে তাদের দমন করা হবে। তিনি এজন্য সকল মহলের সহযোগিতা চান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!