শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে চাকুরী পূর্ণ বহালের দাবী জানাতে গিয়ে লাশ হয়ে ঘরে ফিরলো মতিউর

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৯ ফেব্রুয়ারী, ২০১৫

পরিবারের দাবী পুলিশের আঘাতে মারা গেছে
৬৯৩
মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ থেকেঃ নবীগঞ্জের বিবিয়ানা গ্যাস ফিল্ডের নর্থ প্যাডে চাকরি পুনরায় বহালের দাবী নিয়ে অবরোধ করতে গিয়ে লাশ হয়ে ঘরে ফিরলো মতিউর রহমান নামের এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে, গতকাল রবিবার বেলা সাড়ে ৩টায় গ্যাস ফিল্ড এলাকায়। নিহতের পরিবারের দাবী পুলিশের আঘাতের কারণে মতিউর হৃদরোগে আক্রান্ত হয়ে সিলেট নর্থ ইস্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। পুলিশ সূত্র জানায়, হট্রগোলের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছুলে একাধিক হত্যা মামলার আসামী মতিউর দৌঁড় দিলে হার্ট এ্যাটাক করে। পরে তাকে চিকিৎসার জন্য সিলেট প্রেরণ করা হয়।
স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার দীঘলবাক ইউনিয়নের কসবা গ্রামের মৃত আলাই মিয়ার ছেলে মতিউর রহমান দীর্ঘদিন ধরে বিবিয়ানা গ্যাস কুপের নর্থ প্যাডে সিকিউরিটি হিসেবে কর্মরত ছিল। এলাকায় হত্যা মামলায় হাজতবাসের কারণে তার চাকরি চলে যায়। সম্প্রতি সে জামিনে মুক্তি পেয়ে বাড়ি ফিরে তার হারানো চাকরি ফিরে পেতে গ্যাস ফিল্ড কর্তৃপক্ষের নিকট প্রয়োজনীয় কাগজ-পত্র জমা দেয়। কর্তৃপক্ষ তার চাকরি ফেরতের বিষয়ে দেই দিচ্ছি বলে সময় ক্ষেপন করলে গতকাল রবিবার বিকালে মতিউর রহমান (৪৫) তার সহযোগী একই গ্রামের মৃত বশির মিয়ার ছেলে স্বপন মিয়াকে (৪২) নিয়ে গ্যাস ফিল্ড এর নর্থ প্যাডে সিকিউরিটি-১ এ কর্মরত লোকদের কর্মস্থলে যোগ দিতে আটক করে রাখে। এতে উভয় পক্ষের মধ্যে বাকবিতন্ডা হলে পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠে। এ সময় সিকিউরিটি-১ এ কর্মরত মুমিন মিয়া বিষয়টি পুলিশকে জানায়। খবর পেয়ে ইনাতগঞ্জ ফাঁড়ির ইনচার্জ জাহাঙ্গীর আলমের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মতিউরকে জাপটে ধরে। এ সময় মতিউর পুলিশের হাত থেকে ছুটে দৌঁড়ে পালানোর সময় পার্শ¦বর্তী জমিতে লুটে পড়ে যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সিলেট নর্থ ইস্ট হাসপাতালে ভর্তি করলে চিকিৎসারত অবস্থায় সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মৃত্যুর কোলে ঢলে পড়েন। মৃত্যুর খবরটি এলাকায় ছড়িয়ে পড়লে কসবাসহ আশপাশ এলাকার লোকদের মধ্যে ক্ষোভ দেখা দেয়। এ ব্যাপারে নিহতের ভাই মিজানুর রহমান জানান, তার ভাই মতিউর রহমান চাকরি পুনরায় বহালের দাবী নিয়ে রবিবার বিকালে নর্থ প্যাডে যায়। সেখানে সিকিউরিটিতে কর্মরত তার সহকর্মীদের তাদের চাকরি ফিরিয়ে না দেয়া পর্যন্ত তাদেরকেও চাকরিতে যোগ না দিতে দাবী জানায়। তারা দাবী না মানায় কর্মস্থলে যেতে বাধা দেয়। এ খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মতিউর রহমানকে শারীরিক নির্যাতন করে। এ কারণে মতিউর হার্ট এ্যাটাক করে মারা যায়। নবীগঞ্জ থানার অফিসার ইনর্চাজ মোঃ লিয়াকত আলী জানান, নর্থ প্যাডে হট্রগোলের খবর পেয়ে ইনাতগঞ্জ ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে গেলে পুলিশ দেখে একাধিক হত্যা মামলার আসামী মতিউর রহমান দৌঁড়ে পালানোর সময় পাশের জমিতে পড়ে হার্ট এ্যাটাক করে। পরে তাকে চিকিৎসার জন্য সিলেট প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!