শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:০০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে লন্ডন প্রবাসীর বাড়ীতে দুর্ধর্ষ ডাকাতি ৫ লক্ষাধিক টাকার মালামাল লুট

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৯ ফেব্রুয়ারী, ২০১৫

6972
মতিউর রহমান মুন্না,নবীগঞ্জ থেকে : হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের বুরহানপুর গ্রামের বিশিষ্ট শিল্পপতি লন্ডন প্রবাসী মাহবুব নুরুল ইসলামের বাড়ীতে রবিবার গভীর রাতে এক দুর্ধর্ষ ডাকাতি সংগঠিত হয়েছে।

এ সময় সংঘবদ্ধ ডাকাতদল বাড়ীর লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি ও মারপিট করে নগদ টাকা, ১০ ভরি স্বর্নারংকারসহ অন্তত ৫ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

এ সময় ডাকাতের ধারালে অস্ত্রের আঘাতে নুরুল ইসলামের বৃদ্ধা মাতা মনোয়ারা বেগম (৭০) গুরুতর আহত হন। তাকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সোমবার বেলা ২টা এ রিপোর্ট লেখা পর্যন্ত আহত বৃদ্ধার জ্ঞান ফিরেনি।

এলাকাবাসী জানায়, ওই দিন রাত ২টার দিয়েক ৮/১০ জনের মুখোশধারী একদল ডাকাত বাড়ীর ২য় তলার উপর দিয়ে গ্রীলের তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে। এ সময় ঘরের লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি ও মারপিট করে উল্লেখিত পরিমান মালামাল লুট করে। ডাকাতদের সাথে বাধানুবাদের সময় তাদের হামলায় বৃদ্ধা মনোয়ারা বেগম ধারালো অস্ত্রের আঘাতে মারাত্মক আহত হন। খবর পেয়ে আশপাশের লোকজন এসে তাদের উদ্ধার করেন। বর্তমানে তিনি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!