শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:২৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বিশ্বনাথে তিন পুলিশ সদস্যসহ চারজনের করোনা শনাক্ত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৮ মে, ২০২০

ডেস্ক : সিলেটের বিশ্বনাথে ক্রমেই দীর্ঘ হচ্ছে করোনা আক্রান্তদের তালিকা। বিশ্বনাথে এবার আরও ৩ পুলিশ সদস্যসহ ৪জনের করোনা রিপোর্ট পজিটিভ হয়েছে। ওই ৪জনের তিনজনই হচ্ছেন বিশ্বনাথ থানার পুলিশ কনস্টেবল। আর অন্যজন হচ্ছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ফার্মাসিস্ট।

সোমবার (১৮ মে) রাতে উপজেলার প্রশাসনিক কর্মকর্তাদের এ ফলাফল জানান সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ভারপ্রাপ্ত ইউএনও মো. কামরুজ্জামান।

তিনি এ প্রতিবেদককে বলেন, নতুন করে আরও ৪জনের করোনা পজিটিভ এসেছে। এর মধ্যে ৩জন পুলিশ আর অন্যজন ফার্মাসিস্ট।

বিশ্বনাথ থানার ওসি শামীম মুসা বলেন, সোমবার (১৮ মে) থানার আরও তিন পুলিশ কনস্টেবলের করোনা পজিটিভ শনাক্ত করা হয়েছে। এ নিয়ে বিশ্বনাথ থানার ৩জন এসআই, ২জন এএসআই এবং ৮জন কনস্টেবলসহ মোট ১৩ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন।

উল্লেখ্য, বিশ্বনাথে গত ৫ মে প্রথম এক প্রসূতি নারীর করোনা পজিটিভ শনাক্ত করা হয়। এরপর ৮ মে, দশ বছরের এক শিশু, ১০ মে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচও) ডা. আব্দুর রহমান বিশ্বাস, ১৩ মে জনস্বাস্থ্য প্রকৌশলী ও থানা পুলিশের দুই এসআই ও দুই এএসআইসহ ৫জন, ১৬মে এক এসআই ও কনস্টেবলসহ ২জন এবং ১৭মে কনস্টেবল ৪জন করোনায় আক্রান্ত হন। সর্বশেষ সোমবার (১৮ মে) থানা পুলিশের ৪ কনস্টেবল ও এক ফার্মাসিস্টের করোনা পজিটিভ শনাক্ত করা হয়। আর ইউএইচওসহ এনিয়ে বিশ্বনাথে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৮ জনে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!