বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০১:৫৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

অসহায়দের ঈদ উপহার দিল শায়েস্তাগঞ্জ সমিতি-চুনারুঘাট এসোসিয়েশন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২৪ মে, ২০২০
নুরপুরে ঈদ উপহার বিতরণকালে উপস্থিতিরা

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি : লন্ডনস্থ শায়েস্তাগঞ্জ সমিতি ও চুনারুঘাট এসোসিয়েশন দীর্ঘদিন যাবত এলাকায় বিভিন্ন সমাজসেবা মূলক কাজ করে যাচ্ছে।তন্মধ্যে শিক্ষা বৃত্তি, দরিদ্রদের চিকিৎসা সহায়তা, শীতবস্ত্র বিতরণ, ঈদে খাদ্য সামগ্রী বিতরণ ও বিনামূল্যে চক্ষু চিকিৎসা এদতঞ্চলের মানুষের মাঝে প্রশংসা অর্জন করেছে সংগঠন দুটি।

এরই ধারাবাহিকতায় শনিবার দুপুরে শায়েস্তাগঞ্জের লস্করপুর, নুরপুর ও সাবাসপুর এলাকায় দুই শতাধিক অসহায় দরিদ্র মানুষের মাঝে সংগঠন দুটির পক্ষ থেকে ঈদ উপহার হিসেবে নগদ অর্থ পাঠিয়েছেন শায়েস্তাগঞ্জ সমিতি ইউকে এর প্রেসিডেন্ট এডভোকেট মীর গোলাম মোস্তুফা ও সেক্রেটারী আব্দুল আহাদ সুমন এবং চুনারুঘাট এসোসিয়েশনের সভাপতি গাজীউর রহমান গাজী ও সাধারণ সম্পাদক জালাল আহমেদসহ সকল সদস্যবৃন্দ।

তাদের পক্ষ থেকে লস্করপুরে নগদ অর্থ বিতরণকালে উপস্থিত ছিলন- মোছাব্বির হোসেন দুলাল মাষ্টার, ফারুক আহমেদ, জয়নাল মেম্বার, হেলাল মেম্বার, মনির মেম্বারসহ আরো অনেকেই।


এদিকে নুরপুরে ঈদ উপহার বিতরণকালে উপস্থিত ছিলেন- লাল মিয়া সরদার, মীর আবু তাহের, মুসলিম উদ্দিন ধনী, আক্তার হোসেন ও প্রত্যাশা সংগঠনের সভাপতি সাখাওয়াত হোসেন টিটু, সাধারণ সম্পাদক ফয়েজ আহমেদ রুবেল সহ আরো অনেকেই।


লস্করপুরের হেলাল মেম্বার বলেন- শায়েস্তাগঞ্জ সমিতি ও চুনারুঘাট এসোসিয়েশনের যৌথ উদ্যোগে আমাদের এলাকার কিছু সংখ্যাক অসহায় মানুষকে নগদ অর্থ প্রদান করায় এলাকাবাসির পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

প্রত্যশা সংগঠনের সভাপতি সাখাওয়াত হোসেন টিটু বলেন- দেশের এই ক্রান্তিকালে এলাকার অসহায় দরিদ্র মানুষকে ঈদ উপহার প্রদান করায় শায়েস্তাগঞ্জ সমিতি ও চুনারুঘাট এসোসিয়েশনকে অশেষ ধন্যবাদ ও মোবারকবাদ।

এদিকে চুনারুঘাট উপজেলায় একই দিনে উল্লেখিত দুটি সংগঠনের পক্ষ থেকে দুই শতাধিক অসহায় দরিদ্র লোকজনের মাঝে ঈদ উপহার নগদ অর্থ বিরতণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!