সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে কালবৈশাখী ঝড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৯ এপ্রিল, ২০১৫

MADOBPURমাধবপুর থেকে সংবাদদাতা : হবিগঞ্জের  মাধবপুর উপজেলার উপর দিয়ে বয়ে যাওয়া কালবৈশাখী ঝড়ে ঘড়বাড়ি, গাছ-পালা ও উঠতি বোরো ফসলের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। শনিবার রাত প্রায় ৮টার দিকে শুরু হওয়া কালবৈশাখী ঝড়ে উপজেলার চৌমুহনী, বহরা, আদাঐর, বুল্লা, আন্দিউড়া ইউনিয়ন ও পৌরসভাসহ বিভিন্ন এলাকায় কাঁচা, আধা পাকা ঘর-বাড়ি, গাছ-পালা, পল্লী বিদ্যুতের লাইন ও ফসলের ব্যাপক ক্ষতি হয়েছে।
সংশ্লিষ্ট সূত্র জানায়, রাতে ঝড় হওয়ায় ক্ষয়ক্ষতির পরিমাণ এখনও জানা যায়নি। চৌমুহনী ইউনিয়নের মেম্বার জালাল জানান ঝড়ে আমাদের ইউনিয়নে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। পল্লী বিদ্যুতের ডিজিএম জানান- ঝড়ে অনেক এলাকায় বিদ্যুতের তার ছিড়ে গেছে। রাতে এগুলো মেরামত করে লাইন চালু করা সম্ভব হবে না।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!