শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

জনগণের প্রকৃত সেবক হয়ে তাদের কল্যাণে কাজ করতে চাই – মোতাচ্ছিরুল ইসলাম

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০

স্টাফ রিপোর্টার :

হবিগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম সিলেট বিভাগের শ্রেষ্ট উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়া বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন তাকে সম্মাননা স্মারক প্রদান করছে।

বুধবার হবিগঞ্জ ইসলামী ফাউন্ডেশন ও অনলাইন পত্রিকা হবিগঞ্জ নিউজ এর পক্ষ থেকে তাকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

পরে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে জেলা প্রশাসক কামরুল হাসানের মাধ্যমে প্রাপ্ত ঈদ খাদ্যসামগ্রী গোপায়া ইউনিয়নের ধুলিয়াখাল-টু-রায়ধর, নারায়নপুর, আলাপুর, পোদ্দারবাড়ি-টু-রায়ধর, আলাপুর লাইনের টমটম, অটুরিক্সা, টেলাগাড়ি শ্রমিকদের মাঝে পৌছে দেন।

এ সময় মোতাচ্ছিরুল ইসলাম বলেন, আমার কোন উচ্চ বিলাসিতা নেই। জনগণের প্রকৃত একজন সেবক হয়ে তাদের কল্যাণে কাজ করতে চাই। এই জন্য আপনাদের সহযোগিতা ও ভালবাসা প্রয়োজন।

কাউসার/দৈনিক শায়েস্তাগঞ্জ/রিয়াদ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!