শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলে স্ত্রীকে পিত্রালয় থেকে আনতে না পেরে বিষপানে এক সন্তানের জনকের আত্মহত্যা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১১ অক্টোবর, ২০২০


বাহুবল ( হবিগঞ্জ) প্রতিনিধিঃ

বাহুবল উপজেলার সাতকাপন ইউনিয়নের পূর্ব রসুলপুর গ্রামে স্ত্রীকে পিত্রালয় থেকে আনতে না পেরে মোঃ রুবেল মিয়া (২৬) নামে এক সন্তানের জনক বিষপানে আত্মহত্যা করেছেন। সে ওই গ্রামের সুরুজ আলীর পুত্র। শনিবার (১০ অক্টোবর) দুপুরে বিষাক্রান্ত হয়ে ছটপট করতে থাকলে স্বজনরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করলে সেখানে বিকালে তার মৃত্যু হয়।

তার স্বজনরা জানান, মোঃ রুবেল মিয়া ৫ বছর আগে একই গ্রামের আরজু মিয়ার কন্যা লুবনা আক্তারকে ভালবেসে বিয়ে করেন । বিয়ের পর তাদের সংসার জুড়ে একটি কন্যা সন্তানের ও জন্য হয়।
সম্প্রতি তাদের উভয় পরিবারের মাঝে সাংসারিক ঝামেলা শুরু হলে নিহতের স্ত্রী লুবনা আক্তার তার পিত্রালয়ে আটকে থাকেন। অনেক চেষ্টা করেও স্ত্রীকে আনতে না পেরে রুবেল মিয়া শশুড় বাড়ীতে গিয়ে শনিবার দুপুরে বিষপান করে।

এতে বিষাক্রান্ত রুবেল ছটপট করতে থাকলে তার আত্মীয় স্বজন তাকে উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় প্রথমে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত ডাক্তার হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করলে চিকিৎসাধীন অবস্থায় বিকালে সে মারা যায়।
এ ব্যাপারে সদর মডেল থানার এসআই সাইদুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি বলেন নিহতের লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে।

বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!