শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ জেলা পরিষদের উপ নির্বাচনের প্রচারণা তুংগে

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০

প্রতিনিধি শায়েস্তাগঞ্জ : হবিগঞ্জ জেলা পরিষদের শুন্য আসনে উপ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে ২০ ই অক্টোবর।

আসছে ২০ অক্টোবর অনুষ্ঠিত ১০ নং ওয়ার্ডের উপ নির্বাচনে ভোট প্রয়োগ করবেন শায়েস্তাগঞ্জ উপজেলার শায়েস্তাগঞ্জ পৌরসভা, শায়েস্তাগঞ্জ ইউনিয়ন পরিষদ, নুরপুর ইউনিয়ন পরিষদ, ব্রাহ্মণডুরা ইউনিয়ন পরিষদ, চুনারুঘাট উপজেলার উবাহাটা ইউনিয়ন পরিষদ ও বাহুবল উপজেলার মিরপুর ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিরা।শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ভোট কেন্দ্রে নির্বাচন অনুষ্ঠিত হবে।

এদিকে আসছে উপ নির্বাচনে তুমুলভাবে প্রার্থীদের প্রচার প্রচারণা চলছে। যেসব ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের ভোট রয়েছে এইসব ইউনিয়ন পরিষদে ছেয়ে গেছে পোস্টারে। আবার, একইসাথে প্রার্থীরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ও প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

হবিগঞ্জ জেলা পরিষদের ১০ নং ওয়ার্ড উপ – নির্বাচনে প্রতিদন্দিতা করবেন ৪ জন প্রার্থী, যেখানে রয়েছে ৮১ ভােটার। তেমনি হবিগঞ্জ হবিগঞ্জ জেলা পরিষদের ১ নং জেলা পরিষদের ১০ নং ওয়ার্ডের ওয়ার্ডের উপ – নির্বাচন উপলক্ষে সদস্য পদের শুন্য পদে উপ কিছুটা ভিন্ন আমেজে প্রচার প্রচারণা চলছে। অন্যান্য নির্বাচনের মত মিছিল, কিংবা দলবেঁধে জনসংযোগ করতে দেখা যায়না। প্রার্থীরা দিনরাত নিরবে করে যাচ্ছেন সভা – সমাবেশ । তবে কিছুটা কৌশলে প্রার্থীরা ভােট আনার জন্য কাজ করে যাচ্ছেন। কারণ তাদের কেবল মাত্র জনপ্রতিনিধিদের কাছে জনপ্রতিনিধিরাই তাদের ভােটার । যার যার অবস্থান থেকে তুলে ধরছেন নিজের গুণের কথা ।

এ বিষয়ে কথা বলছিলাম মোহাম্মদ জালাল উদ্দিন রুমীর সাথে যিনি তালা প্রতীক নিয়ে নির্বাচন করছেন তিনি জানান, করোনা ভাইরাসের কারণে আমরা কোন মিটিং, মিছিল করতেছি না,আমরা সকল ভোটারদের কাছে দোয়ারে দোয়ারে গিয়ে ভোট চাচ্ছি। আশা করি আমি নির্বাচিত হব, আমি নির্বাচিত হলে ও জেলা পরিষদের কোন বরাদ্দ আসলে সততা, সচ্ছতা ও সমবন্টন করে বিতরণ করব।

এ বিষয়ে কথা বলেছিলাম আরেকজন প্রার্থী আব্দুল্লাহ সরদার যিনি হাতি মার্কা নিয়ে নির্বাচন করছেন। তিনি ও জানান, কোনরকম মিটিং মিছিল ছাড়াই তিনি ও প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তিনি আরো বলেন আমি একজন আদর্শবান রাজনৈতিক লোক। আমি নিরলসভাবে কাজ করে যাচ্ছি, এবং ভোটাররা আমাকে আশস্ত করেছেন আমি জয়ী হব বলে আশাবাদী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!