শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে সন্ত্রাসী হামলায় এক ব্যাবসায়ীসহ ৪ জন আহত,গুরতর ১ জনকে সিলেট প্রেরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০

নিজস্ব প্রতিনিধিঃ বানিয়াচংয়ে সন্ত্রাসী হামলায় এক ব্যাবসায়ী সহ ৪ জন গুরুতর আহত হয়েছেন।

হামলাকারী সন্ত্রসীরা এসময় ব্যাবসায়ীর ১ লাখ টাকা ও ১টি মোবাইল ছিনিয়ে নিয়ে যায় বলে অভিযোগ করেন আহতরা।

আহতরা হাসপাতালের বেডে শুয়ে সাংবাদিকদের কাছে হামলার ঘটনা ও এসব অভিযোগ তুলে ধরেন।এদিকে রাত ১ টার দিকে গুরতর সুহেল নামের ১ জনকে সিলেট এমএজি ওসমানী ম্যাডিকেল হাসপাতালে প্রেরন করার খবর পাওয়া গেছে।

আহতরা


এছাড়া অন্য আহতদের মধ্যে ২ জনকে বানিয়াচং হাসপাতালে ভর্তী করা হয়েছে এবং ১ জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আহতরা হলেন ওয়ার্কসপ ব্যাবসায়ী ফাহিম মিয়া(২৮)তার শ্যালক এনামূল মিয়া(২২) সোহেল মিয়া(৩৮) ও আবু মুসা(৫৭)মিয়া।

গুরুতর আহত দত্তপাড়া মহল্লার মৃত শরিফ উল্লার পুত্র সোহেলকে রাত ১ টার দিকে সিলেট প্রেরন করা হয়েছে।

এছাড়া আহত ব্যাবসায়ী চতুরঙ্গ রায়েরপাড়া মহল্লার তজুমুল মিয়ার পুত্র ফাহিম মিয়া ও নাগারখানা মহল্লার মৃত গেদু মিয়ার পুত্র আবু মুসাকে বানিয়াচং হাসপাতালে ভর্তী করা হয়েছে এবং ব্যাবসায়ী ফাহিমের শ্যালক চতুরঙ্গ রায়েরপাড়া মহল্লার মখলিছ মিয়ার পুত্র এনামুল মিয়াকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এরিপোর্ট লেখাকালীন সময়ে এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল বলেও খবর পাওয়া যায়।

এই হামলার ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার রাত ৯ টায় বড়বাজারের মার্কুলি রোডের”নয়ন এন্টারপ্রাইজ”দিদার মিয়ার পেট্রোল পাম্পের দোকানে।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়,বড়বাজার উপজেলা রোডে ওয়ার্কসপ ব্যাবসায়ী চতুরঙ্গ রায়ের পাড়ার তাজুল ইসলামের পুত্র ফাহিম মিয়া তার বন্ধু ও মামু সম্পর্ক এমনকি একসাথে চলাফেরা করার সুবাদে বড়বাজারের ব্যাবসায়ী নয়ন উল্লার পুত্র দিদার মিয়াকে হবিগন্জ উন্নয়ন সংস্হা ব্যাংক থেকে ৬ লাখ লোন উঠিয়ে দেয় এবং এই লোনের গ্যারান্টার হিসাবে ফাহিম তার ব্যাংক একাউন্টের চেক বইয়ের পাতা দিয়ে দিদারের জন্য লোনের গ্যান্টার হয়।কিন্তু দিদার ব্যাংক লোনের কিস্তি পরিশোধ না করে টাল বাহানা শুরু করে।

এদিকে ব্যাংক কতৃপক্ষ লোনের কিস্তির টাকা না পেয়ে গ্যা্রন্টার ব্যাবসায়ী ফাহিমের চেকের পাতা চেক ডিজাইনার করিয়ে ফাহিমের নামে তার ঠিকানা অনুযায়ী উকিল নোটিশ প্রেরন করেন।

ফাহিম উকিল নোটিশ পেয়ে এবিষয়ে দিদারকে জিজ্জেস করতে তার সাথে প্রবাসী লুকু মিয়া,সোহেল মিয়া,আবু মুসা ও তার শ্যালক এনামূলকে নিয়ে দিদারের দোকানে যায়।কিন্তু পূর্বে থেকেই হামলার পরিকল্পনা করে রাখে দিদার ও তার সন্ত্রাসী বাহিনী।তারা সবাই দিদারের দোকানে যাওয়া মাত্রই কিছু বুঝে উঠে আগেই উত্তেজিত হয়ে দিদার ও তার সন্ত্রাসী বাহিনী লোহার রড ও দেশীয় অস্র দিয়ে দিদারের নির্দেশে সকল সন্ত্রাসীরা ফাহিম ও তার শ্যালক এনামুলের উপর হামলা চালায়।

এসময় ফাহিমের সাথে আসা লুকু মিয়া,সোহেল মিয়া ও আবু মুসা মিয়া বাচানোর চেষ্টা করলে সন্ত্রাসীরা তাদের ওপরও হামলা চালায়।এতে সুহেল মিয়া ও আবু মুসা মিয়া গুরুতর আহত হন।

হামলাকারীরা ব্যাবসায়ী ফাহিমের সাথে থাকা পেন্টের দুই পকেটে থাকা দেড় লাখ টাকার মধ্যে ১ লাখ টাকা ও সাথে আসা সুহেলের মোবাইল ফোন সেট ছিনিয়ে নিয়ে যায়।

পরে স্হানীয় লুকজন আহতদেরকে উদ্ধার করে বানিয়াচং হাসপাতালে নিয়ে যান।এই ঘটনার খবর পেয়ে বড়বাজার ব্যাবসায়ী কল্যান সমিতির সভাপতি আলহাজ্ব জয়নাল আবেদিন ও ১নং উত্তর পূর্ব ইউপি’র সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান খানসহ এলাকার গন্য মান্য ব্যক্তিবর্গ ঘটনাস্হলে আসেন এবং বিষয়টি আর না বাড়ানোর জন্য উভয় পক্ষের লুকজনকে অবগত করেন।বিষয়টি সমাধান করার আশ্বাস প্রদানও করেন বলে জানাযায়।

এ ব্যাপারে আহত ব্যাবসায়ী ফাহিম জানান,আমি দিদারকে সরল বিশ্বাসে উপকার করেছিলাম।দিদার আমাকে এইভাবে উপকার করার কারনে মারপিট করে আমার টাকা ছিনতাই করে প্রতিদান দিবে আমি কল্পনাও করতে পারিনি।

দিদার ও তার সন্ত্রাসী বাহিনীর বিরুদ্ধে মামলা করার প্রস্তুতি নেওয়া হচ্ছে বলেও জানায় ব্যাবসায়ী ফাহিম।

তাই সচেতন মহলেরও দাবী এই ঘটনার সুষ্ট বিচারের লক্ষে প্রশাসনিক ভাবে তদন্ত করে আইনী ব্যাবস্হা গ্রহন করা হউক।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!