বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ডিবি পুলিশের অভিযানে বানিয়াচং থেকে ১‘শ পিছ ইয়াবাসহ গ্রেফতার ১

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৪ অক্টোবর, ২০২০

আকিকুর রহমান রুমনঃ- হবিগঞ্জের বানিয়াচংয়ে ইয়াবা সহ ১ জনকে গ্রেফতার করা হয়েছে।

২৩ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যা ৭টা ৪৫মিনিটে বানিয়াচং উপজেলার ৪নং ইউপি অফিসের সামনে গ্যানিংগন্জ বাজার(নতুন বাজারের)”মা-জননী মিষ্টান্ন ভান্ডার”থেকে গোপন সংবাদের মাধ্যমে হবিগঞ্জ ডিবি পুলিশের একটি দল গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ীর নাম উজ্জ্বল মিয়া(৩৭)
ডিবি পুলিশ সূত্রে জানা যায়, আজমিরীগঞ্জ উপজেলার জলসুখা ইউনিয়নের মাধবপাশা গ্রামের শাহ আলম মিয়ার পুত্র উজ্জ্বল মিয়া(৩৭)দীর্ঘদিন যাবৎ ইয়াবা ব্যাবসার সাথে জড়িত থাকলেও গ্রেফতার করা যাচ্ছিল না।

শুক্রবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে হবিগঞ্জ ডিবি পুলিশের একটি দল অভিযান চালিয়ে মরন নেশা ইয়াবা ট্যাবলেটের কারবারি উজ্জ্বল মিয়াকে গ্রেফতার করা হয়।
এ সময় উজ্জ্বলের দেহ তল্লাশি করে ১‘শ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

উজ্জ্বলের নামে মাদকের কোন মামলা না থাকলেও মারদাঙ্গা ও চুরি-ডাকাতির একাধিক মামলা রয়েছে বলে জানা যায়।
এ ব্যাপারে হবিগঞ্জ ডিবি পুলিশের এস আই মোজাম্মেল মিয়া জানান, উজ্জ্বলের নামে ইয়াবার ব্যাবসা করার অভিযোগ থাকলেও তাকে আটক করা যাচ্ছিল না।বিভিন্ন কৌশল অবলম্ভন করে অবশেষে আজ বানিয়াচং থেকে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি।

পরে তাকে এনে হবিগঞ্জ ডিবি অফিসে এনে জিজ্ঞাসাবাদ করা হলে,উজ্জল বেশকিছু গুরুত্বপূর্ণ তথ্য প্রদান করে এবং বেশকিছু চিহ্নিত মাদক ব্যাবসায়ীর নাম প্রকাশ করে।

এছাড়াও উজ্জ্বল নিজে ব্যাবসা না করার কথা বল্লেও সে টাকার বিনিময়ে এসব চিহ্নিত ব্যাবসায়ীদের ইয়াবা সাপ্লাই’র কাজ করে আসছিল বলে স্বীকার করে।
এমনকি আজকের এই ইয়াবার প্রকৃত মালিকের নামও প্রকাশ করে উজ্জ্বল।

যার কথা বলা হয়েছে তার নামেও রয়েছে বিভিন্ন জেলায় ও থানায় মাদকের মামলা।
এই চিহ্নিত ব্যাবসায়ী নিজ গ্রামে না থেকে হবিগঞ্জ জেলার ভিতরেই অন্য একটি উপজেলায় বাসা ভাড়া করে ভাঙ্গারী ব্যাবসার আড়ালে এই মাদকের ব্যাবসা চালিয়ে আসছে।
তাই মামলার তদন্তের স্বার্থে এসব ব্যাবসায়ী ও গডফাদারের নাম বলা যাচ্ছেনা।

তবে এসব ব্যাবসায়ীর মধ্যে বানিয়াচংয়ের বেশ কয়েকজন চিহ্নিত মাদক ব্যাবসায়ীর নাম পাওয়া গেছে।তাদেরকে গ্রেফতার করতে আমাদের অভিযান অব্যাহত আছে এজন্য তদন্ত সাপেক্ষে সবকিছু পর্যালোচনা করার জন্য আপাতত মিডিয়ায় তাদের নাম প্রকাশ করা হচ্ছেনা বলে জানান তিনি।

এ ব্যাপারে রাত সাড়ে ১২টার দিকে এস,আই মোজাম্মেল মিয়া মুঠোফোনে আলাপকালে বলেন,গ্রেফতারকৃত উজ্জ্বলের বিরুদ্ধে ডিবি পুলিশ বাদী হয়ে বানিয়াচং থানায় মাদকদ্রব্য নিয়ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।
আজ শনিবার হবিগঞ্জ জেল হাজতে প্রেরন করা হবে বলেও জানান তিনি।

গ্রেফতারকৃত উজ্জ্বল

উল্লেখ্য গত ২২অক্টোবর বৃহস্পতিবার হবিগঞ্জ সদর উপজেলার বড়বহুলা গ্রামে গোপন সংবাদ পেয়ে ডিবির এস,আই মোজাম্মেল মিয়ার নেতৃত্বে একদল ডিবি পুলিশ অভিযান চালিয়ে ১০৫পিছ ইয়াবা সহ জুনাব আলী ও দুলাল মিয়া নামে দুই মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেন।
পরে মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে ২৩ অক্টোবর শক্রুবার তাদেরকে হবিগঞ্জ জেল হাজতে প্রেরন করা হয়েছে।

এছাড়াও হবিগন্জ জেলার বিভিন্ন উপজেলায় ডিবি পুলিশের এস,আই দেবাশীষ তালুকদার ও এস,আই মোজাম্মেল মিয়ার নেতৃত্বে বহু মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।
তাদের এমন সঠিক অভিযান পরিচালনা করে হবিগঞ্জ জেলাবাসীকে মাদক ও অপরাধ মুক্ত সুন্দর একটি হবিগঞ্জ উপহার দেওয়ার জোরদাবী জানান সচেতন নাগরিক সমাজের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!