বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাট আহম্মদাবাদ ইউনিয়নের ৪, ৫ নং ওয়ার্ড কৃষকলীগের কমিটি গঠন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৪ অক্টোবর, ২০২০

আব্দুর রাজ্জাক রাজুঃ চুনারুঘাট উপজেলার ২নং আহম্মদাবাদ ইউনিয়নের ৪ ও ৫ নং ওয়ার্ড কৃষকলীগের কমিটি গঠন করা হয়েছে।

( ২৪ অক্টোবর) শনিবার বিকালে ৫নং ওয়ার্ডের রানীরকোট বাজারে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ইউনিয়ন কৃষকলীগের আহ্বায়ক সেলিম আহমেদের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ন আহ্বায়ক মোঃ আকুল মিয়ার সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, চুনারুঘাট উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন চুনারুঘাট উপজেলা কৃষকলীগের সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান মুজিব, সাধারণ সম্পাদক শেখ জামাল আহমেদ, উপজেলা কৃষকলীগের সহ-সভাপতি আব্দুল হান্নান, পৌর কৃষক লীগের সাধারণ সম্পাদক রহমত আলী, আওয়ামী লীগ নেতা হানিফ ভান্ডারী, ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন-আহবায়ক শফিকুল ইসলাম, ইউনিয়ন কৃষক লীগের যুগ্ন আহবায়ক শাহরাজ খান, যুগ্ম আহ্বায়ক ফারুক মোল্লা ও ফরিদ আলী মীর।উপস্থিত ছিলেন ৩ নং দেওরগাছ ইউনিয়ন কৃষকলীগের সভাপতি মিজানুর রহমান, ১০ নং মিরাশী ইউনিয়ন কৃষকলীগের সেক্রেটারি সোহাগ মিয়া, ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোশাহিদ লস্কর, সাধারণ সম্পাদক বকুল মিয়া সহ আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ।

আলোচনা সভায় বক্তারা বঙ্গবন্ধুর হাতে গড়া কৃষকলীগের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের কথা তুলে ধরেন। তারা প্রকৃত কৃষকের পাশে থাকার জন্য নবগঠিত কমিটির সকল নেতৃবৃন্দে দিকনির্দেশনা প্রদান করেন।

প্রধান অতিথি চেয়ারম্যান সনজু চৌধুরী আওয়ামী লীগের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নমূলক বিভিন্ন উদ্যোগ উল্লেখ করে আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দকে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে কাজ করার আহ্বান জানান এবং করোনা পরিস্থিতিতে স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মাবলী মেনে চলার অনুরোধ করেন। উপস্থিত নেতাকর্মীদেরকে যে কোনো নির্বাচনে আওয়ামীলীগ ও নৌকা মনোনীত প্রার্থীর সাথে থাকার আহবান করেন।

আলোচনা সভা শেষে, ৪নং ওয়ার্ডে জামাল মিয়াকে সভাপতি, আব্দুল হাসিমকে সাধারণ সম্পাদক ও সনজিত দাসকে সাংগঠনিক সম্পাদক করা হয়। ৫নং ওয়ার্ডে নুরুল ইসলামকে সভাপতি, ফুল মিয়াকে সাধারণ সম্পাদক ও বাবুল মিয়াকে সাংগঠনিক সম্পাদক করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!