বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৩৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাট উপজেলা যুবলীগের ইউনিয়ন কমিটি ঘোষনা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৮ নভেম্বর, ২০২০

আব্দুর রাজ্জাক রাজুঃ চুনারুঘাট উপজেলা আওয়ামী যুবলীগের ৯ টি কমিটির সভাপতি ও সম্পাদকের নাম ঘোষনা করা হয়েছে।আগামী ৩০ নভেম্বর অানুষ্ঠানিক ভাবে ৮টি ইউনিয়ন ও একটি আঞ্চলিক শাখার পুর্নাঙ্গ কমিটির অনুুমোদন দেয়া হবে।

দীর্ঘদিন ধরে বাংলাদেশ আওয়ামীযুবলীগের চুনারুঘাট উপজেলার সবকটি ইউনিয়ন কমিটি গঠন নিয়ে নেতা কর্মীদের মাঝে তুমুল লড়াই চলে আসছিল।ইউনিয়নের সভাপতি ও সম্পাদক পদপ্রার্থীরা উপজেলা, জেলা, কেন্দ্রীয় যুবলীগ ও এমন কি প্রধান মন্ত্রীর পিএস পর্যন্ত দিয়ে লবিং ও সুপারিশ করেছেন। তবে চুনারুঘাট উপজেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব লুৎফর রহমান চৌধুরীর সাথে কথা বলে জানাযায়, এবারের কমিটি ভিন্ন পদ্ধতিতে যাচাই-বাচাই করে পদ দেয়া হয়েছে।

প্রথমে উপজেলা ও জেলার দায়ীত্বপ্রাপ্ত নেতারা যাচাই বাচাই করে সুপারিশ করেন।পরে কেন্দ্রের নির্দেশ অনুযায়ী সরকারের বিভিন্ন গোয়েন্দা সংস্থার মাধ্যমে প্রার্থীদের ব্যাক্তিগত ও পারিবারিক খোঁজ খবর নিয়ে নাম ঘোষনা করা হয়। সামান্য কিছু সমস্যার কারনে গাজিপুর ও সাটিয়াজুড়ি ইউনিয়ন এবং পৌর শাখার কমিটি স্থগিত রাখা হয়েছে। কিছু দিনের মধ্যই তা ঘোষনা করা হবে। এবারের কমিটিতে রাজাকার পরিবার,জামাত,বিএনপি ও হাইব্রিডদের জায়গা হয়নি বলে দাবী করেন জেলা যুবলীগ নেতা রিমন লস্কর।

এদিকে আহম্মদাবাদ ইউনিয়ন যুবলীগের সভাপতি হাবিবুর রহমান শামসু ও সেক্রেটারী শফিকুর রহমান শাপু। দেওরগাছ ইউনিয়নে সভাপতি সবুজ মিয়া ও সেক্রেটারী স্বপন মিয়া। পাইকপাড়া ইউনিয়নে সভাপতি রমজান আলী ও সেক্রেটারী রায়েল মিয়া। শানখলা ইউনিয়নে সভাপতি নোমান তরফদার জায়েদ ও সেক্রেটারী মিছবাহ উদ্দিন বিলাশ। চুনারুঘাট সদর ইউনিয়নে সভাপতি মুজিবুর রহমান ও সেক্রেটারী পারভেজ আহমেদ। উবাহাটা ইউনিয়নে সভাপতি শেখ জামাল মেম্বার ও সেক্রেটারি তাজুল ইসলাম। রানীগাও ইউনিয়নে সভাপতি শফিকুর রহমান খান ও সেক্রেটারি মোঃ আবু তাহের।

মিরাশী ইউনিয়নে সভাপতি লুৎফুর রহমান সেলিম ও সেক্রেটারী আমির হোসেন বাচ্চু এবং আঞ্চলিক শাখার সভাপতি আব্দুল মান্নান মেম্বার ও সেক্রেটারী ফুরুক মিয়ার নাম ঘোষনা করা হয়।

তবে এখনো পুর্ণাঙ্গ কমিটি অনুুমোদন দেয়া হয়নি।যে কারণে পুর্ণাঙ্গ কমিটি অনুমোদিত হওয়ার আগে রদবদল হতে পারে বলে অনেকেই মত প্রকাশ করেন।এদিকে পদ বঞ্চিতদের মাঝে চাপা ক্ষোভ বিরাজ করছে।তারা বিভিন্ন অভিযোগ তুলে ধরছেন। তবে পুর্ণাঙ্গ কমিটি অনুুমোদনের অপেক্ষার প্রহর গুণছেন সকলেই।

সবকিছু মিলিয়ে আতাউর রহমান সেলিমের নেতৃত্বে হবিগঞ্জ জেলা যুবলীগ একটি সুসংঘটিত দল হিসাবে স্থান করে নিয়েছে বলে রাজনৈতিক বিশ্লেষকরা মত প্রকাশ করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!