শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে পিকআপ ভর্তি চোরাই কাঠ উদ্ধার : আটক ৪

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২১ নভেম্বর, ২০২০

শায়েস্তাগঞ্জে পিকআপ ভর্তি চোরাই কাঠ উদ্ধার : আটক ৪

নিজস্ব প্রতিবেদকঃ হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে বিশেষ অভিযানে পিকআপ ভর্তি চোরাই কাঠসহ ৪ জনকে আটক করেছে পুলিশ ।

শনিবার(২১ নভেম্বর) ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে শায়েস্তাগঞ্জ থানার একদল পুলিশ উপজেলার সাবাসপুরে অভিযান চালিয়ে চোরাই কাঠ ভর্তি পিকআপ নিয়ে পাচারকালে ৪ জনকে আটক করেন ।

আটককৃতরা হলেন চুনারুঘাট উপজেলার উবাহাটা ইউনিয়নের বরমপুর গ্রামের মৃত কালামিয়ার ছেলে আক্তার মিয়া( ৩০), শায়েস্তাগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের ফরিদপুর গ্রামের জিলাল মিয়ার ছেলে ফয়সল মিয়া (২৮), একই ইউনিয়নের নিশাপট গ্রামের মৃত মুসলিম খানের ছেলে দুলাল খান (৪২ ), হবিগঞ্জ সদর উপজেলার চানপুর গ্রামের মৃত আব্দুল হাইর ছেলে ফজলু মিয়া (৩৮)।

এ সময় পুলিশের উপস্থিতি টেরপেয়ে তাদের সহযোগীরা পালিয়ে যায়।

শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ ( ওসি) অজয় চন্দ্র দেব সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করে বলেন বনাঞ্চল থেকে বৃক্ষ নিধন করে চোরাই কাঠ পিকাআপ যোগে পাচার করছিল সংঘবদ্ধ চক্রটি । এমন তথ্যের ভিত্তিতে আমরা অভিযান পরিচালনা করে পিকআপ থেকে ৪০ ঘনফুট পরিমাণ চোরাই আকাশমণি কাঠ আটকের পর জব্দ করা হয় ।

জব্দকৃত কাঠের বাজার মূল্য আনুমানিক ৫০ থেকে ৬০ হাজার টাকা হবে। গাছ চোরাচালানে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না। চোরাই পথে গাছ পাচারকারীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!