শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে বিশ্ব অ্যান্টিমাইক্রোবিয়াল সপ্তাহ পালিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি :হবিগঞ্জের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বিশ্ব অ্যান্টি মাইক্রোবিয়াল সচেতনতা সপ্তাহ উপলক্ষে র্যালী আলোচনা সভা অনুষ্টিত হয়।

মংগলবার দুপুরে স্বাস্হ্য কমপ্রেক্স হল রুমে উপজেলা স্বাস্হ্য কর্মকর্তা এ এইচ এম ইশতিয়াক মামুনের সভাপতিত্বে আলোচনা সভায় ডাঃ রোকন উদ্দিন উজ্জল বক্তব্য রাখেন। এবারের প্রতি পাদ্য বিষয় ছিল বিশ্ব অ্যান্টিমাইক্রোবিয়াল সচেতন সপ্তাহে অঙীকার অ্যান্টিবায়োটিক ও অন্যান্য জীবানুরোধী ওষুধে সর্তক ব্যবহার।

এর আগে ডাঃ ইশতিয়াক মামুনের নেতৃত্বে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে একটি র্যালী বের করা হয়।বিশ্ব অ্যান্টিমাইক্রোবিয়াল সচেতনতা সপ্তাহ (১৮-২৪ নভেম্বর, ২০২০) ছিল। আলোচনা সভায় স্বাস্হ্য কমপ্লেক্স কর্মরত চিকিৎসরা উপস্হিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!