শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:২০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলে ৪ মাদকসেবীকে বিভিন্ন মেয়াদী কারাদন্ড প্রদান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলে মাদকের ক্রয়-বিক্রয় ও সেবনের বিরুদ্ধে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৪ মাদকসেবীকে বিভিন্ন মেয়াদী কারাদন্ড প্রদান করা হয়েছে।

গতকাল শনিবার সন্ধ্যায় উপজেলার পুটিজুরী ইউনিয়নের বৃন্দাবন চা বাগানে এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। কারাদন্ডপ্রাপ্তদের মধ্যে ১ জনকে ৬ মাসের ও বাকি ৩ জনকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট স্নিদ্ধা তালুকদার উক্ত আদালত পরিচালনা করেন।

সূত্র জানায়, শনিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা বৃন্দাবন চা বাগানে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট স্নিগ্ধা তালুকদারের নেতৃত্বাধীন একটি দল।

এ সময় গাঁজা ক্রয়-বিক্রয়ের অপারাধে উপজেলার বৃন্দাবন চা বাগানের মোকামটিলার মৃত মাহিন্দ্র কর্মকারের পুত্র অনিক কর্মকার (২৮) কে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। এছাড়া গাঁজা সেবনের দায়ে চকমন্ডলকাপন গ্রামের তাজ উল্লাহর পুত্র ফজলু মিয়া (৩০), যাদবপুর গ্রামের মৃত ফরিদ মিয়ার পুত্র এখলাছ মিয়া (৩০) ও মদ প্রস্তুত ও সেবনের দায়ে বৃন্দাবন চা বাগানের কান্ত কর্মকারের স্ত্রী শ্যামলী কর্মকার (৪৫) কে ১৫ দিনের কারাদন্ড প্রদান করা হয়েছে।

ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের সহকারি পরিচালক শেখ মুহাম্মদ খালেদুল করিম ও পরিদর্শক মোঃ নজীব আলী।

উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা তালুকদার বিষয়টি নিশ্চিত করে বলেন, মাদক ক্রয়-বিক্রয় ও সেবনের দায়ে ৪ মাদকসেবীর বিরুদ্ধে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে বিভিন্ন মেয়াদী কারাদন্ড প্রদান করেছি। পরে তাদেরকে বাহুবল মডেল থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!