বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লিভারপুল বাংলা প্রেসক্লাব ইউ.কে এর নতুন কমিটি গঠন-সভাপতি শেখ ছুরত,সম্পাদক ফখরুল আলম

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১

বিশেষ প্রতিনিধি, যুক্তরাজ্যে থেকে:- লিভারপুল বাংলা প্রেসক্লাব ইউ.কে এর ২০২১-২০২৩ অর্থবছরের নতুন কমিটি গঠন করা হয়েছে। এক ভাচুর্য়াল সভায় সকলের সম্মতিক্রমে চ্যানেল এস এর ব্যুরোচীফ শেখ ছুরত মিয়া আছাব সভাপতি, এনটিভি প্রতিনিধি ফখরুল আলম সাধারণ সম্পাদক, আই অন টিভির আব্দুল হক ট্রেজারার করে আংশিক কমিটি ঘোষণা করা হয়।

১৪ ফেবু্রয়ারী লিভারপুল বাংলা প্রেসক্লাব ইউ.কে এর সভাপতি শেখ ছুরত মিয়া আছাব এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ফখরুল আলম এর সঞ্চালনায় এক ভাচুর্য়াল সাধারণ সভা অনুষ্টিত হয়েছে।

ক্লাবের ট্রেজারার এহসানুল হক এর পবিত্র কোরান তেলাওয়াতের মধ্যে দিয়ে শুরু হওয়া সভায় স্বাগত বক্তব্য রাখেন প্রেসক্লাব সভাপতি শেখ ছুরত মিয়া আছাব ।

সভায় লিভারপুল বাংলা প্রেসক্লাবের বিগত বছরের কর্মকান্ড তোলে ধরা হয়। সাধারণ সভায় সকলের মতামতের ভিত্তিতে মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয়।

এতে বক্তব্য রাখেন লিভারপুল বাংলা প্রেসক্লাবের সিনিওর সহ-সভাপতি চ্যানেল এস এর প্রতিনিধি কবি সবুর হোসেন, যুগ্ন-সম্পাদক এটিএন বাংলার প্রতিনিধি আবু সাঈদ চৌধুরী সাদি, সহ-যুগ্ন সম্পাদক বাংলা টিভির প্রতিনিধি জসিম উদ্দিন, ট্রেজারার চ্যানেল আই প্রতিনিধি এহসানুল হক, সাংগনিক সম্পাদক টিভি ওয়ান এর প্রতিনিধি ম. আজাদ, সহ-ট্রেজারার আই অন টিভির আব্দুল হক সহ ক্লাবের আরো নেতৃবৃন্দরা এতে অংশ গ্রহন করেন।

নবগঠিত কমিটির সদস্যদের অংশগ্রহনে প্রেসক্লাবের সকল নেতৃবৃন্দের উপস্থিতিতে খুব শিগ্রই পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে বলে জানানো হয়। নতুন কমিটির নেতৃবৃন্দরা জানান, ২০১২ সাল থেকে পথচলা ঐতিহ্যবাহী লিভারপুল বাংলা প্রেসক্লাব ইউ.কে আগামীতে বিগত বছরের ন্যায় দেশ ও বাংলা কমিউনিটির স্বার্থে সবসময় কাজ করে যাবে।

আলোচনা সভা শেষে ৫২ ভাষা শহিদ ও বাংলাদেশের সকল শহীদদের আত্নার মাগফেরাত কামনার পাশাপাশি করোনায় আক্রান্ত হয়ে দেশ-বিদেশে যারা মৃত্যুবরণ করেছেন এবং যারা অসুস্থ আছেন তাদের দূ্রত আরোগ্য কামনা করে বিশেষ দোয়া করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!