শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে মঞ্চস্থ হল সুতাং থিয়েটারের নাটক ” আমরা করব জয়”

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১

সৈয়দ হাবিবুর রহমান ডিউক :শায়েস্তাগঞ্জ উপজেলা শিল্পকলা একাডেমীর আয়োজনে সুতাং থিয়েটারের পরিবেশনায় মঞ্চস্থ হয়েছে নাটক “আমরা করব জয়”। ”করোনার বিরুদ্ধে শিল্প” এই স্লোগানকে ধারণ করে করোনা ভাইরাস প্রতিরোধে প্রদর্শিত নাটকটি বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারী) সন্ধ্যা ৬.৩০ এ শায়েস্তাগঞ্জের রেলওয়ে মুক্ত মঞ্চে পরিবেশন করা হয়।

 

 

 

নাটকে কিভাবে করোনা ছড়ায়, এবং করোনা ভাইরাস থেকে প্রতিকার পাওয়ার উপায় ও করোনাকালে বর্তমান সামাজিক অবস্থা ফুটিয়ে তুলা হয়েছে। সুতাং থিয়েটারের সহ সভাপতি মোঃ শাহীন আহমেদের রচনা ও নির্দেশনায় ৮ জন অভিনেতা অভিনয়ের মাধ্যমে নাটকটিকে প্রাণের সঞ্চার করেন।

মঞ্চস্থ নাটকের মোড়ল চরিত্রে অভিনয় করেন সচেতন যুবক চরিত্রে শেখ সোহানুর রহমান, মোড়ল চরিত্রে মমিতুল ইসলাম চৌধুরী মিতুন, , মোড়লের ভাতিজা- মাহবুবুর রহমান রিমন, মেম্বার চরিত্রে অভিনয় করে আশিকুর রহমান,  কৃষক- কামরুল ইসলাম, জয়নাল আবেদিন, সেচ্ছাসেবী চরিত্রে অভিনয় করেন জীবন, রাজু। নাটকের আগে সুতাং থিয়েটারের সাংগঠনিক সম্পাদক শেখ সোহানুর রহমানের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সচেতনতামুলক বক্তব্য রাখেন শায়েস্তাগঞ্জ উপজেলা চেয়ারম্যান আব্দুর রশীদ তালুকদার ইকবাল।

 

 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মিনহাজুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান ও সুতাং থিয়েটারের সদস্য মোছাঃ মুক্তা আক্তার, নুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইসহাক আলী সেবন, সুতাং থিয়েটারের সভাপতি গোলাম কিবরিয়া রায়হান।

 

 

 

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন থিয়েটারের সহ সভাপতি সুমন মোদক, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ উজ্জ্বল মিয়া, কৃষি সম্পাদক মোসাঙ্গির আলম, উপদেষ্টা মোঃ ফেরদৌস মিয়া, থিয়েটারের সদস্য প্রণব শীল, এরশাদ মিয়া, জীবন মিয়া,মোহন মিয়া, প্রমুখ।

 

 

সুতাং থিয়েটারের পরিবেশনায় ” আমরা করব জয়” উন্মুক্ত নাটকটি দেখার জন্য উৎসুক জনতার ঢল নামে। পরিশেষে অতিথিবৃন্দ নাটকটির ভূয়সী প্রশংসা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!