শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৫৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে পাওনা টাকা চাইতে গিয়ে হামলা ও পাল্টা হামলায় মহিলা ও গ্রামপুলিশসহ আহত ২০

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১

নবীগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের মিচকিনপুর ও রোদরপুর দু’গ্রামবাসীর মধ্যে পাওনা টাকা চাওয়ার ঘটনা নিয়ে হামলা পাল্টা হামলায় উভয় পক্ষের মহিলাসহ অন্তত ২০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় আদিক মিয়া (৮০), বাসীম মিয়া (৩৫) ও রুমেল মিয়া (১২) কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপর আহতদের নবীগঞ্জ উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার আউশকান্দি ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক রোদরপুর গ্রামের মুকিত মিয়ার কাছে একই ইউনিয়নের মিচকিনপুর গ্রামের আব্দুল শহীদের ছেলে কিশোর হাদী মিয়া বুধবার ইফতার পূর্ব মহুর্তে তার কাজের মুজুরী বাবত ৪ হাজার টাকা চাইতে যায়।

এই ঘটনায় মুকিদ মিয়া ক্ষিপ্ত হয়ে হাদী মিয়াকে বেদড়ক ভাবে মারপিট করেন। এ ঘটনা হাদী মিয়ার আত্বীয় স্বজন এর কারণ জানতে চাইলে তাদের উপরও অতর্কিত ভাবে ধারালো অস্ত্র দিয়ে হামলা করা হয়। এই ঘটনায় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এতে উভয় পক্ষের মহিলা ও গ্রামপুলিশ সহ অন্তত ২০ জন আহত হয়। এই ঘটনায় এলাকায় টান টান উওেজনা বিরাজ করছে। আবারও যে কোন সময় বড় ধরণের সংঘর্ষের আশংকায় রয়েছেন এলাকাবাসী।

হামলায় আহতরা হলেন মিচকিনপুর গ্রামের আলেখা বেগম (৪৫), মনসুর মিয়া (২৫), গ্রামপুলিশ হাবিবুল্লাহ (৬০), সিজান মিয়া (২০), রোশনা বেগম (৪০), সমরুদ্দিন (৫৫), জামাল মিয়া (২২), হাশেম মিয়া (৩৫), রোদরপুর গ্রামের বেলাল মিয়া (৩০), সুমেল মিয়া (২৮), রুহেল মিয়া (৩২), হামিদ মিয়া (৩৬)।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!