শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:০৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চার হাজার মানুষের মাঝে সহায়তা বিতরণ করলেন এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১১ মে, ২০২১

স্টাফ রিপোর্টার : হবিগঞ্জের লাখাই উপজেলার করাব, বুল্লা ও বামৈ ইউনিয়নে প্রায় চার হাজার মানুষের মাঝে সরকারি সহায়তার টাকা বিতরণ করেছেন সংসদ সদস্য ও হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। গতকাল মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত তিনি এ সহায়তা বিতরণ করেছেন।

সহায়তা বিতরণের পৃথক তিনটি অনুষ্ঠানে সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির সরকারের ভিজিএফ কর্মসূচির আওতায় প্রায় চার হাজার উপকারভোগীর হাতে নগদ ৪৫০ টাকা করে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন। এ সময় তিনি করোনা পরিস্থিতে সরকারি স্বাস্থ্যবিধি প্রতিপালনের মধ্য দিয়ে একে অন্যের মাঝে ঈদ আনন্দ ভাগাভাগি করতে সকলের প্রতি আহবান জানিয়েছেন।

অনুষ্ঠানগুলোতে লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মুশফিউল আলম আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লুসিকান্ত হাজং, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, করাব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল হাই কামাল, বুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মুক্তার হোসেন বেনু, বামৈ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হক মামুন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ রেজা উদ্দিন আহমদ দুলদুলসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!