বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৩:৫৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে চার পঞ্চায়েত যুব ঐক্য পরিষদের নতুন কমিটির পরিচিতি ও শপথ গ্রহণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৩ জুন, ২০২১

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি : শায়েস্তাগঞ্জ পৌরসভার দুই ও নয় নং ওয়ার্ডের অংশবিশেষ, জগন্নাথপুর গ্রামের কিয়দাংশ , মহলুল সুনাম গ্রাম পুরোটা মিলেই গঠন করা হয় চার পঞ্চায়েত ঐক্য পরিষদ। প্রতিটি পঞ্চায়েত থেকে যুবসমাজ দের নিয়ে গঠন করা হয়, চার পঞ্চায়েত যুব ঐক্য পরিষদ।

গত ১২ জুন বিকাল ৫ টায় মহলুল সুনাম গ্রামের বিশিষ্ট মুরুব্বী শেখ আক্তার আলী সাহেবের বাসভবনে চার পঞ্চায়েত ঐক্য পরিষদের আয়োজনে অনুষ্ঠিত হয় চার পঞ্চায়েত যুব পরিষদের নতুন কমিটির পরিচিতি ও শপথ গ্রহণ অনুষ্ঠান।

কমিটিতে স্থান পাওয়া সকলকেই শপথ বাক্য পাঠ করছেন।

চার পঞ্চায়েত সভাপতি অ্যাডভোকেট হুমায়ুন কবির সৈকত এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক শেখ আক্তার আলীর পরিচালনায় অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফেজ মোঃ ওসমান আলী। গীতা থেকে পাঠ করেন বানানা পাল চৌধুরী। শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ আকতার আলী।

নতুন কমিটির নাম ঘোষণা করে পরিচয় করিয়ে দেন সংগঠনের সভাপতি এডভোকেট মোঃ হুমায়ুন কবির সৈকত, একই সাথে কমিটিতে স্থান পাওয়া সকলকেই শপথ বাক্য পাঠ করান সভাপতি । চার পঞ্চায়েত যুব ঐক্য পরিষদের ১০৯ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

সর্বসম্মতভাবে তরুণ সমাজসেবক ,সমাজকর্মী, তারুণ্যের অহংকার মোহাম্মদ কিতাব আলি শাহীনকে সভাপতি ও শেখ মোঃ সাইফুল ইসলাম মহালদার কে সাধারণ সম্পাদক হিসেবে আগামী দুই বছরের জন্য দায়িত্ব প্রদান করা হয়।

নবগঠিত চার পঞ্চায়েত যুব ঐক্য পরিষদের পক্ষ থেকে শুরুতেই কৃতজ্ঞতা স্বরূপ বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক।

তারা বলেন, আপনারা যে পবিত্র আমানত আমাদের হাতে দিয়েছেন, আমরা তা সততা ও সত্যবাদিতার সাথে রক্ষা করার চেষ্টা করব।একই সাথে অনুভূতি প্রকাশ করে কথা বলেন, যুব ঐক্য পরিষদের সহ-সভাপতি শাহ মোঃ হাবিবুর রহমান ,সংগঠনের সাংগঠনিক সম্পাদক যথাক্রমে শাহাবুদ্দিন সুজন, স্বরূপ পাল চৌধুরী বান্না।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চার পঞ্চায়েত ঐক্য পরিষদের প্রধান উপদেষ্টা, বিশিষ্ট সমাজসেবক, বিচারক, মুরুব্বী মোহাম্মদ রমিজ আলী। তিনি তার বক্তব্যে বলেন-সমাজের ভালো কাজ করতে হলে, যুবসমাজকে এগিয়ে নিয়ে যেতে হবে। একই সাথে তিনি বলেন, আগামী দিনের স্বপ্নের বাতিঘর হচ্ছে এই যুবকরা। এদেরকে সঠিকভাবে গড়ে তুলতে পারলে, সমাজ ও রাষ্ট্র উপকৃত হবে । একই সাথে তাদের পরিবার পরিজন সমৃদ্ধ হবে।

আলোচনা সভায় সংক্ষিপ্ত আলোচনায় অংশগ্রহণ করেন, মুরুব্বিদের পক্ষ থেকে , কানাডা প্রবাসী ইমদাদুল হক বাবুল, হাজী তোরাব আলী, হাজী মলাই মিয়া, মোহাম্মদ জালাল উদ্দিন রুমি,হামিদুল হক বুলবুল, বিশিষ্ট পঞ্চায়েত সরদার আব্দুল বারিক, আবুল কালাম আজাদ, শাহ মোঃ জামাল উদ্দিন, বিশিষ্ট শিক্ষক শ্রী হিমাংশু পাল চৌধুরী, শ্রী বীরেন্দ্র চন্দ্র পাল, শাহ মোঃ রজব আলী, মোহাম্মদ মেজবাহ উদ্দিন, মোঃ কামাল চৌধুরী, মোহাম্মদ তাহের আলী, শাহ মোহাম্মদ সৈয়দ মিয়া,মোঃ সেকান্দর আলী , মোহাম্মদ শের আলী, আজব আলী মোহাম্মদ কদর আলী মোহাম্মদ লাল মিয়া মোহাম্মদ সেলিম মিয়া হোসেন আলী শাহ মোহাম্মদ লালু মিয়া প্রমুখ।

সংগঠনের সাধারণ সম্পাদক শেখ মোঃ আকতার আলী বলেন যুব ঐক্য পরিষদ হচ্ছে এই গ্রামের প্রাণ, তারা নিজেরা শিখবে অন্যদেরকেও শেখাবে, সৎ পথে চলবে সত্য কথা বলবে। এমন প্রত্যাশা যুব সমাজের প্রতি।

চার পঞ্চায়েত ঐক্য পরিষদের সভাপতি অ্যাডভোকেট হুমায়ুন কোভিদ সৈকত বলেন, পেশিশক্তি নয় , মেধা শক্তি দিয়েই আমরা আমাদের এই যুবসমাজকে এগিয়ে নিয়ে যেতে চাই। আমরা মনে করি, এদেরকে যদি সঠিকভাবে যতন করা যায় তাহলে তারা আমাদের জন্য বোঝা নয় বরং সম্পদে পরিণত হবে।ঐক্য, শান্তি,প্রগতি, এ হল আমাদের মূলনীতি। মূলনীতি কে আঁকড়ে ধরে, এগিয়ে যেতে হবে সামন পানে। মনে রাখতে হবে, সততা, স্বচ্ছতা এবং জবাবদিহিতা ই তোমাকে তোমার লক্ষ্যমাত্রায় পৌঁছে দেবে। একটি সুন্দর সমাজ বিনির্মাণে ,একটি সুন্দর মানুষ হওয়া প্রথম এবং পূর্ব শর্ত। আমরা চাই তোমরা সুন্দর মানুষ হও।

সবশেষে মোনাজাতের মাধ্যমে এলাকার শান্তি , মঙ্গল ও পৃথিবীময় বৈশ্বিক মহামারী করোনা থেকে মুক্তির জন্য এবং সমাজ ও রাষ্ট্রের উন্নতির জন্য, সকলের সুস্থতা ও সুশৃংখলতা কামনা করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!