শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মন্দরী ইউনিয়নের দুঃস্থদের মাঝে এমপি মজিদ খানের ত্রাণ বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৭ জুলাই, ২০২১

স্টাফ রিপোর্টার : পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে মন্দরী ইউনিয়নের ৯৪৭ জন ভিজিএফ কার্ডধারী অসহায় দুঃস্থদের মাঝে চাল ও মাক্স বিতরণ করেছেন এডভোকেট আব্দুল মজিদ মজিদ খান এমপি। গতকাল সকালে মন্দরী ইউনিয়নের কাউরিয়াকান্দি গ্রামে তিনি এই ত্রাণ বিতরণ করেন।

এ উপলক্ষ্যে শনিবার (১৭ জুলাই) দুপুরে মন্দরী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও বিশিষ্ট শিক্ষানুরাগী আলহাজ্ব শেখ শামছুল হকের সভাপতিত্বে ও সাংবাদিক কাউছার আহমেদের পরিচালনায় কাউরিয়াকান্দি হযরত শাহজালাল (র:) উচ্চ বিদ্যালয় মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে এক আলোচনা সভা অনুষ্টিত হয়।এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান।

উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এইচ এম জাহির মিয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ নুর ইসলাম, ইবনুল আজিজ চৌধুরী, হবিগঞ্জ পৌর স্বেচ্ছাসেবকলীগের সাবেক আহ্বায়ক বাবুল চৌধুরী, ইউপি সদস্য মোঃ জাহির মিয়া, মোঃ আলাউদ্দিন, আব্দুল আলী, আহাম্মদ আলী, আলী আহমেদ সোহেল, হাবিবুর রহমান হাবিব, মোঃ দিলু মিয়া, বজ্রলাল দাশ, সংরক্ষিত ইউপি সদস্য হাজেরা আখঞ্জি, খোদেজা আক্তার হাসিনা, জয়া রাণী, সাবেক ইউপি সদস্য ইলিয়াছ মিয়া, সিরাজুল ইসলাম, বিশিষ্ট মুরব্বি আব্দুল হান্নান চৌধুরী প্রমূখ।প্রধান অতিথির বক্তৃতায় এমপি মজিদ খান বলেন, বঙ্গবন্ধুর কন্যা দেশনেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-দক্ষ নেতৃত্বে মহামারী করোনা ভাইরাসের মধ্যেও দেশের উন্নয়ন কার্যক্রম চলমান রয়েছে।

তিনি হতদরিদ্রদের মুখে খাবার তুলে দিতে এবং দেশের সার্বিক উন্নয়নে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। তাই পবিত্র ঈদুল আযহার পূর্ব মুর্হুতে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সকলের নিকট দোয়া ও আর্শিবাদ কামনা করেন।এমপি মজিদ খান বলেন, হবিগঞ্জ-সুজাতপুর সড়কের মেরামত কার্যক্রম কিছু দিনের মধ্যেই শুরু হবে।

একই সাথে টুপিয়াজুরী হইতে বিথঙ্গল পর্যন্ত সড়কটির প্রস্তকরণ কার্যক্রম এগিয়ে নিয়ে যাব ইনশা আল্লাহ। এছাড়াও শাহজালাল উচ্চ বিদ্যালয় হইতে টুপিয়াজুরী প্রাইমারী স্কুল পর্যন্ত সড়কটির নির্মাণ কাজও ধারাবাহিকভাবে সম্পন্ন করব এবং বানিয়াচং হইতে উত্তর সাঙ্গরের রাস্তাটির উন্নয়ন কার্যক্রম চলমান রয়েছে। আশা করি দ্রুত সমেয়র মধ্যে কাজটি সম্পন্ন হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!