মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৯:৪৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে সরকারি বিধিনিষেধ অমান্য করায় ১০টি মামলা ও ৮ হাজার টাকা জরিমানা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৩১ জুলাই, ২০২১

নবীগঞ্জ প্রতিনিধি : সারাদেশের ন্যায় নবীগঞ্জে লকডাউনের ৯ম দিনে উপজেলা প্রশাসন ও সেনাবাহিনীর যৌথ অভিযানে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্য বিধি অমান্য করার দায়ে ১০ টি মামলা ও ৮ হাজার টাকা জরিমানা প্রদান করছেন ভ্রাম্যমাণ আদালত ।

শনিবার (৩১ জুলাই) সকাল থেকে দিনব্যাপী নবীগঞ্জ পৌর এলাকার বিভিন্ন বাজারসহ উপজেলার আউশকান্দি বাজারে অভিযান পরিচালনা করা হয় । ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উত্তম কুমার দাশ। অভিযানে সহযোগিতা করেন সেনাবাহিনীর একদল সদস্য।

লকডাউনে শনিবার সকালে সরকারি নির্দেশনা অমান্য করে দোকান পাঠ খোলা রাখার দায়ে ও স্বাস্থ্য বিধি অমান্যকারি ব্যক্তিকে দন্ডবিধি ১৮৬০ এর ১৮৮, ২৬৯ ধারা ও সংক্রমক রোগ প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল আইন ২০১৮ অনুযায়ী মোট ৮ হাজার টাকা জরিমানা করা হয় এবং ১০ টি মামলা দেয়া হয়েছে ।

তথ্যটি নিশ্চিত করেছেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট উত্তম কুমার দাশ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!